1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অবশেষে জল্পনা কল্পনা শেষে ভুরুঙ্গামারীতে ইউনিয়ন নির্বাচনে নৌকার কান্ডারী
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

অবশেষে জল্পনা কল্পনা শেষে ভুরুঙ্গামারীতে ইউনিয়ন নির্বাচনে নৌকার কান্ডারী

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৯.২৯ এএম
  • ১২০ বার পঠিত

আব্দুর রাজ্জাক কাজল ভূরুঙ্গামারী প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলায় ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভুরুঙ্গামারীতে দশটি ইউনিয়নে সাতটি ইউনিয়ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ১১ ই নভেম্বর। বাকি তিনটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ শে জানুয়ারি। সেই আলোকে ভূরুঙ্গামারীতে স্থানীয় আওয়ামী লীগ তিন জন সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক শিলখুড়ী ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ পাথরডুবি ইউনিয়নে উপজেলা বীর মুক্তিযুদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদকে মনোনীত করে ঢাকায় নাম পাঠিয়ে দেয়। কিন্তু এদিকে ৩ ইউনিয়নে আওয়ামী লীগের অন্য মনোনীত প্রত্যাশীরা সেগুলো না মেনে নিজ নিজ ইউনিয়নে নৌকার প্রচারণা চালিয়ে যায় এবং ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে নৌকার ফর্ম নিয়ে জমা দেন।
এগুলো নিয়েই উপজেলার ৩ ইউনিয়নে দলীয় ও সাধারণ মানুষের মাঝে জল্পনা-কল্পনা সৃষ্টি হয়। সেই জল্পনা-কল্পনার অবসান হলো পহেলা জানুয়ারি শনিবার রাত দশটার দিকে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার কান্ডারী নাম প্রকাশ করেছেন। যে নাম তিনটি ভূরুঙ্গামারী থেকে ঢাকা দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হয়েছিল ।
এই দলীয় তিন নেতা ভূরুঙ্গামারী উপজেলার মানুষের কাছে দোয়া চেয়ে ভোট চেয়েছেন। এবং আরো বলেছেন ইউনিয়ন পরিষদে নির্বাচিত হলে গরিব-দুঃখী হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করবে ও দলীয় সরকারের দেওয়া সকল সুযোগ সুবিধা বিনামূল্যে ইউনিয়ন বাসীর কাছে পৌঁছে দেবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

One response to “অবশেষে জল্পনা কল্পনা শেষে ভুরুঙ্গামারীতে ইউনিয়ন নির্বাচনে নৌকার কান্ডারী”

  1. Elise Pingel says:

    I’m amazed, I must say. Rarely do I come across a blog that’s equally educative and interesting, and let me tell you, you have hit the nail on the head. The issue is something too few people are speaking intelligently about. I’m very happy I found this in my search for something relating to this.

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: