1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আইসোলেশনে এমপি শেখ তন্ময়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

আইসোলেশনে এমপি শেখ তন্ময়

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১১.৩২ পিএম
  • ২২৪ বার পঠিত

ডেস্কঃ

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় (শেখ তন্ময়) আইসোলেশনে রয়েছেন। তার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজেটিভ আসার পর চিকিৎসকের পরামর্শে আইসোলেশনে যান তিনি।

করোনার শুরুতেই নানা ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে আলোচনায় আসেন এ সংসদ সদস্য। হটলাইনের মাধ্যমে ‘ডাক্তারের কাছে রোগী নয় রোগীর কাছে ডাক্তার’ স্লোগানে নিজের সংসদীয় আসনে চিকিৎসাসেবা চালু করেন তিনি।

গর্ভবতী মায়েদের ঘরে পুষ্টিকর খাবার, ভবিষ্যতের কাছে বর্তমানের অঙ্গীকার’ এই স্লোগান সামনে রেখে বাগেরহাট-২ আসনে এক হাজার ৭০৪ জন সন্তান সম্ভবা মায়ের জন্য পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ডাক্তারদের জন্য সেফটি চেম্বারও স্থাপন করেছেন তিনি। পাশাপাশি সাম্প্রতিক ঘূর্ণিঝড় মোকাবেলায় শেখ তন্ময় নিজেই সার্বক্ষণিক স্থানীয় প্রশাসন দলীয় নেতাকর্মী এবং স্বেচ্ছাসেবকসহ সবার সাথে যোগাযোগ রেখে আম্ফান মোকাবেলা করেছেন।
বর্তমান শারীরিক অবস্থা নিয়ে শেখ তন্ময় জানান, আমার ব্যক্তিগত সহকারীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে ডাক্তারের পরামর্শে আইসোলেশনে আসি।

যেহেতেু আমার বাবা হার্টের রোগী এবং আমার দাদী বয়সয়োর্ধ সে জন্যই আমি বাসার বাইরে মামাতো ভাইয়ের বাসায় বর্তমানে আইসোলেশনে আছি।
চলতি বাজেট অধিবেশনে যোগদান বিষয়ে তিনি বলেন, এবারের বাজেটে যেহেতেু সামাজিক দূরত্ব বজায় রেখেই আসন বণ্টন করা হয়েছে। রিপোর্টের ফলাফল নেগেটিভ আসলে ২৩ জুন বাজেট অধিবেশনে যোগ দেওয়ার আশা প্রকাশ করেন তিনি। আইসোলশেনে থাকলেও মুঠোফোনের মাধ্যমে এলাকার সার্বিক কর্মকাণ্ড মনিটরিং করছেন এবং দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শেখ তন্ময়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews