1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আজ এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

আজ এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মে, ২০২০, ৮.৪৭ এএম
  • ৩৭৩ বার পঠিত

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ হবে আজ। সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালের এ পরীক্ষার ফল প্রকাশের কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার বেলা ১১টায় শিক্ষামন্ত্রী দীপু মনি ফেসবুক লাইভে সংবাদ সম্মেলনের মাধ্যমে ফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন।

শনিবার বিকালে শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের এ তথ্য জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর ফল ঘোষণার পর শিক্ষামন্ত্রী দীপু মনি শিক্ষা মন্ত্রণালয়ে সংবাদ সম্মেলনে ফলের বিস্তারিত তথ্য তুলে ধরবেন। চলমান করোনার সময়ে স্বাস্থ্যঝুঁকি বিবেচনায় গণমাধ্যমকর্মীদের ব্রিফিংয়ের স্থানে না আসার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

সব ইলেক্ট্রনিক মিডিয়ায় ফলের তথ্য, ফুটেজ ও প্রাসঙ্গিক ডকুমেন্টস ই-মেইল, মেসেঞ্জার ও উই-ট্রান্সফারের মাধ্যমে পাঠানো হবে। এ ছাড়া সাংবাদিকরা ফেসবুকের কমেন্ট অপশনে গিয়েও প্রশ্ন করতে পারবেন। বক্তব্য শেষে জবাব দেওয়া হবে।

জানা গেছে, ৩১ মে বেলা ১১টায় শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলনের পর দেশের সব শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হবে। পাশাপাশি ইতোমধ্যে যেসব শিক্ষার্থী মোবাইলে ফল পেতে রেজিস্ট্রেশন করেছে, তাদের নির্ধারিত নম্বরে জিপিএ গ্রেডসহ ফল পাঠানো হবে। কোনো অবস্থায়ই শিক্ষা প্রতিষ্ঠানগুলোয় ফল প্রকাশের দিন জমায়েত হওয়া যাবে না।

উল্লেখ্য, এবারের এসএসসি-সমমান পরীক্ষায় সারাদেশে ১০টি বোর্ডের অধীনে ৩ হাজার ৫১২টি কেন্দ্রে মোট ২০ লাখ ২৮ হাজার ৮৮৪ পরীক্ষার্থী অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews