1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
আবারও ৬.৪ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো তুরস্ক
শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নান্দাইলে সৌদি প্রবাসী’র স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার সাতক্ষীরা শ্যামনগরে বন্দুকসহ ডাকাত আটক করেছে কোস্ট গার্ড কুড়িগ্রামে ফেনসিডিলসহ কুড়িগ্রামে একটি অটোরিক্সা  আটক ময়মনসিংহ ডিবির অভিযান ইজিবাইকচুরসহ  ১০ ডাকাত সদস্য আটক  খাগড়াছড়ির দিঘিনালায় সমান্য বকেয়ার জেরে  ক্রেতা খুন, প্রধান আসামী বিক্রেতা হাসান প্রকাশ মহসিন র্য্যাবের হাতে আটক  পাঁচবিবিতে জোর পূর্বক জমি দখলের পাঁয়তারার অভিযোগ ষড়যন্ত্রের কবল থেকে হাতীবান্ধা মডেল কলেজকে বাঁচার দাবিতে মানববন্ধন চন্দনাইশ-দোহাজারী তদন্ত কেন্দ্রের বিট পুলিশিং সভা অনুষ্টিত এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সবজি ডোনেট বক্স প্রজেক্ট -১ উদ্বোধন  চট্টগ্রাম ডায়াবেটিক সমিতির ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত

আবারও ৬.৪ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো তুরস্ক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩, ১১.১৬ এএম
  • ৩৪ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :

চলতি মাসের ৬ তারিখে হওয়া ভূমিকম্পে নিহতদের সব লাশ এখনও উদ্ধার হয়নি তুরস্কে। এরমধ্যেই আবারও ৬.৪ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো দেশটি। শুধু তুরস্কেই নয়; ভূমিকম্পটি অনুভূত হয়েছে সিরিয়া, মিশর ও লেবাননেও। খবর রয়টার্সের।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রকাশিত এক প্রতিবেদনে দ্য গার্ডিয়ান জানিয়েছে, দক্ষিণ তুরস্কের হাতায় প্রদেশে আবারও আঘাত হেনেছে ভূমিকম্প। গত ৬ ফেব্রুয়ারি হওয়া ৭.৮ ও ৭.৫ মাত্রার মতো তীব্র না হলেও এ ভূমিকম্প আতঙ্ক ছড়িয়েছে সমগ্র তুরস্কে। আগের ভূমিকম্পে যারা নিজেদের ঘরবাড়ি ও পরিবারের সদস্যদের হারিয়ে খোলা আকাশের নিচে রাত কাটাচ্ছিলেন তারা আরও আতঙ্কিত হয়ে পড়েন কম্পন অনুভূত হওয়ার পর।

ভূমিকম্প রেকর্ডের পর দেয়া এক বিবৃতিতে ইউরোপিয়ান মেডিটেরিয়ান সিসমলোজিক্যাল সেন্টার জানিয়েছে, এই ভূমিকম্পের প্রভাব কতোটা পড়বে তা এখনও পর্যবেক্ষণাধীন। দক্ষিণ তুরস্কের আনটাকিয়া অঞ্চলে এ ভূমিকম্পের উৎপত্তি।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: