1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আমিনবাজার ইউপি বেদখল হয়ে যাওয়া কেন্দ্রীয় ঈদগাঁর জমি উদ্ধার
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আমিনবাজার ইউপি বেদখল হয়ে যাওয়া কেন্দ্রীয় ঈদগাঁর জমি উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ৩ জুলাই, ২০২২, ১.৪৭ এএম
  • ৩২ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

ঢাকার জেলার সাভার উপজেলাধীন আমিন বাজার ইউনিয়ন পরিষদ বেদখল হয়ে যাওয়া কেন্দ্রীয় ঈদগার জমি উদ্ধারের পর সাভার উপজেলা পরিষদের পক্ষ পরিদর্শন এবং পরে একটি সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার দুপুরে আমিনবাজার মাদ্রাসা মসজিদ প্রাঙ্গনে এই নাগরিক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আমিন বাজার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রকিব আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম।

এসময় প্রধান অতিথি তার বলেন আমিন বাজার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রকিব আহম্মেদের বেদখলকৃত জমি উদ্ধার করে জনগণের স্বার্থে দান করার সাহসী ভুমিকার প্রশংসা করেন। তিনি আরো বলেন এরকম মহৎ কাজ আমিন বাজারে আগে কেউ করে নাই।

তাই আপনারা এলাকাবাসী ভালো কাজে সবসময় রকিব পাসে থাকবেন। যেকোনো সমস্যাই সমাধান করতে পারবেন। পরে ঈদগাঁ মাঠের উন্নয়ন কাজে উপজেলা পরিষদের পক্ষ থেকে ২লক্ষ টাকা এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের পক্ষ থেকে ৫০ হাজার টাকা অনুদান দেওয়া হয়। এসময় অন্যান্যদের মধ্যে আমিন বাজার ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের নেতা কর্মী সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: