1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৫৩১
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৫৩১

  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০, ৩.১৪ পিএম
  • ২১৮ বার পঠিত

ডেস্ক: গত ২৪ ঘণ্টায় দেশে করো না ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৯ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে ১৫ হাজার ৭১০ টি নমুনা পরীক্ষা করে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে ৩ হাজার ৫৩১ জনের শরীরে।

এই নিয়ে রবিবার পর্যন্ত দেশে করোনা ভাইরাসে শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ১২ হাজার ৩০৬ জন। বাংলাদেশে এই ভাইরাসে আক্রান্ত প্রথম রোগীর খোঁজ মিলে গত ৮ মার্চ।

আক্রান্তদের মধ্যে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪৬৪ জন। আর গত একদিনে আরও ১ হাজার ৪৬৪ জন। নিয়ে মোট সুস্থ হয়েছেন ৪০ হাজারের বেশি মানুষ।

দেশের করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে রবিবার দুপুরে এসব তথ্য তুলে ধরেন অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews