1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আশুলিয়ায় ভাড়া পাঁচ টাকা বেশি চাওয়ায় অটোরিকশা চালককে লাথি মেরে হত্যা,
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

আশুলিয়ায় ভাড়া পাঁচ টাকা বেশি চাওয়ায় অটোরিকশা চালককে লাথি মেরে হত্যা,

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ২.১৫ এএম
  • ২০৩ বার পঠিত

আশুলিয়ায় ভাড়া পাঁচ টাকা বেশি চাওয়ায় অটোরিকশা চালককে লাথি মেরে হত্যা,

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

সাভারের আশুলিয়ায় ভাড়া পাঁচ টাকা বেশি চাওয়ায় এক অটোরিকশা চালককে লাথি মেরে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ইউসুফ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত ফজলুল হককে (৪১) স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। নিহত অটোচালক আব্দুল আলীম (৪০) গাজীপুর মহানগরীর কাশিমপুর বাগবাড়ি এলাকার জয়নাল আবেদীনের ছেলে। সে ব্যাটারি চালিত অটোরিকশা চালাতো।
আটককৃত ফজলুল হক শেরপুরের নালিতাবাড়ি থানার কাকড়কান্ডি গ্রামের আব্দুল লতিফের ছেলে। সে গাজীপুর মহানগরীর কাশিমপুর স্বরোপাইতলী এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, সকালে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড থেকে ইউসুফ মার্কেট যাওয়ার কথা বলে রিকশায় ওঠেন ফজলুল হক নামের ওই যাত্রী। তিনি ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছালে রিকশা চালক আলিম হোসেন তার কাছে ৫ টাকা বেশি ভাড়া দাবি করেন। এ নিয়ে তাদের মাঝে বাগ্বিতন্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে অটোরিকশা চালককে লাথি মেরে ফেলে দেন যাত্রী ফজলুল হক।

এতে আটোরিকসা চালক আলীম পড়ে গিয়ে অপর একটি রিকশার সঙ্গে ধাক্কা খেয়ে মাথায় প্রচণ্ড আঘাত পান। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা রিক্সার যাত্রী অভিযুক্ত ফজলুলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাসিব সিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার এবং একজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews