1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আশুলিয়া স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

আশুলিয়া স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২, ১০.৪৬ পিএম
  • ২৬৯ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধি

আশুলিয়ায় স্বামীকে বটি দিয়ে জবাই করে পালিয়েছেন কথিত স্ত্রী। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নুর বিশ্বাস (২৮)। সোমবার (০১ আগস্ট) বিকেল ৬ টারদিকে ইয়ারপুর ইউনিয়নের জিরাবোর মা হোটেলের পিছনে দেলোয়ারের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

দুই থেকে তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত নূর বিশ্বাস মাগুরা জেলার শ্রীপুর থানা হোগলডাঙ্গা গ্রামের বাহাদুর বিশ্বাসের ছেলে। তিনি ওই এলাকায় অটোরিকশা চালিয়ে জীবন যাপন করতেন।

নিহতের কথিত স্ত্রীর নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতের ভগ্নিপতি মো. জাকির হোসেন বলেন, গত ১৪ জুলাই পারিবারিকভাবে বিয়ে হয় নূর বিশ্বাসের। বিয়ের তিনদিন পর তার স্ত্রীকে গ্রামে রেখে ঢাকায় আসে নূর মোহাম্মদ। গতকাল রবিবার নূরের মোবাইল ফোন থেকে এক নারী আমাকে কল দিয়ে বলেন নূর বিশ্বাসকে একটি ঘরে আটকে রাখা হয়েছে। আপনারা এসে নিয়ে যান।

আমরা গ্রাম থেকে জিরাবোর উদ্দেশ্য রওনা হয়ে আজ সোমবার বিকেলে পৌঁছে নূর বিশ্বাসের মরদেহ দেখতে পাই। পরে থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। বাড়ির মালিক দেলোয়ার হোসেন বেপারী বলেন, গত বৃহস্পতিবার তারা স্ত্রী স্বামি-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়।

শুক্রবার ঘর ধোয়ামোছা করে বাড়িতে ওঠে তারা। শনিবারও তাকে রিকশা চালাতে দেখেছি। পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার হাজ্বী দেলোয়ার হোসেন বেপারীর ভাড়াবাড়ির একটি কক্ষ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তাকে বটি দিয়ে জবাই করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে, নিহতের স্ত্রীই তাকে হত্যা করে পালিয়েছে। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা বটি জব্দ করা হয়েছে। নিহতের স্ত্রীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews