1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পার্বত্য সীমান্ত নারাইছড়ি বিওপিতে বিজিবি মহাপরিচালক
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

ঈদের শুভেচ্ছা বিনিময় করতে পার্বত্য সীমান্ত নারাইছড়ি বিওপিতে বিজিবি মহাপরিচালক

  • আপডেট টাইম : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩, ১১.১৬ পিএম
  • ১০২ বার পঠিত

মোহাম্মদ মাসুদ

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার দুর্গম পার্বত্য সীমান্তে অবস্থিত পানছড়ি ব্যাটালিয়ন (৩ বিজিবি)-এর নারাইছড়ি বিওপি পরিদর্শন ও

বিওপির সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করতে ঈদের দিন দুর্গম পার্বত্য সীমান্তে ছুটে গেলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, বিএএম, এনডিসি, পিএসসি ।

গতকাল রবিবার সকালে পরিদর্শনে যান বিজিবি মহাপরিচালক। পরিদর্শনকালে তিনি বিওপির সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক জানান, পরিবার-পরিজনের সাথে ঈদ উদযাপন না করে এই ঈদের সময়েও দুর্গম পার্বত্য অঞ্চলসহ দেশের ৪,৪২৭ কিমি দীর্ঘ সীমান্তের নিরাপত্তা নিশ্চিতকল্পে বিজিবি সদস্যরা দিনরাত অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে চলছে। মহাপরিচালক হিসেবে তিনি আজ এই দুর্গম পার্বত্য সীমান্তে এসেছেন দায়িত্ব পালনরত বিজিবি সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং আনন্দটুকু ভাগ করে নিতে। আর

দুর্গম পার্বত্য অঞ্চলে নানা প্রতিকূলতা ও সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও দক্ষতা ও সাফল্যের সাথে দায়িত্ব পালনের জন্য তিনি বিজিবি সদস্যদেরকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। একই সাথে তাদেরকে দেশপ্রেম, শৃঙ্খলা, সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে পবিত্র দায়িত্ব পালনের জন্য অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

এরপর বিজিবি মহাপরিচালক খাগড়াছড়ি সেক্টরের অধীনস্থ খাগড়াছড়ি ব্যাটালিয়ন (৩২ বিজিবি)-এর ব্যাটালিয়ন সদর পরিদর্শন করেন। এ সময় তিনি ব্যাটালিয়ন সদরে কোয়ার্টার গার্ড সালাম গ্রহণ করেন এবং বৃক্ষরোপণ করেন। পরে তিনি খাগড়াছড়ি সেক্টর ও ব্যাটালিয়নের বিভিন্ন স্থাপনা ও স্থান ঘুরে দেখেন। দুপুরে বিজিবি মহাপরিচালক ব্যাটালিয়নের সৈনিক মেসে সকল স্তরের বিজিবি সদস্যদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

মহাপরিচালক মহোদয়ের পরিদর্শনকালীন বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), বিজিবির চট্টগ্রাম রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার, বিজিবি খাগড়াছড়ি সেক্টরের সেক্টর কমান্ডার, খাগড়াছড়ি ও পানছড়ি ব্যাটালিয়নের অধিনায়কসহ বিজিবির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews