1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
উলিপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

উলিপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০২৩, ৬.০০ পিএম
  • ১৪৫ বার পঠিত

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধামশ্রেণি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের নানা অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছে ধানশ্রেণি ইউনিয়নের নির্বাচিত ১০ ইউপি সদস্য। এ ঘটনায় ধামশ্রেণি ইউনিয়নে সাধারণ মানুষের মাঝে ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উলিপুর উপজেলার ধামশ্রেণি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম তার ব্যক্তিগত ইচ্ছা মাফিক কোন ধরনের পরিষদের নীতিমালার তোয়াক্কা না করে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করে আসছে। ধামশ্রেণি ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্যগণের সাথে কোন ধরনের আলোচনা ও সমন্বয় না করে নিজের খেয়াল খুশিমত ইউনিয়ন পরিষদের কার্যক্রম দীর্ঘদিন থেকে পরিচালনা করে আসছে। খাদ্যবান্ধব কর্মসূচির প্রকৃতি সুবিধাভোগীদের নাম বাদ দিয়ে ব্যক্তিগত লোকজনের মাঝে ৩৭৪টি নাম চ‚ড়ান্তভাবে দাখিল করা, সরকার নির্ধারিত জন্মনিবন্ধন ফি’র অতিরিক্ত টাকা নেয়া, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, শিশু ভাতা, অতিদরিদ্র্রদের জন্য কর্মসৃজন কর্মসূচিতে সুফলভোগী নির্বাচন এবং সরকারি বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ব্যাপক অনিয়ম ও দূর্নীতি করে আসছে মর্মে ধামশ্রেণি ইউনিয়নের ১০ ইউপি সদস্য লিখিতভাবে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছে।

এ ব্যাপারে ধামশ্রেণি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানায়, পূর্বে যেখান থেকে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করা হতো সেখানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেই। এ কারণে আমার বাড়ীর পাশে অস্থায়ী অফিস করে ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনা করছি। ইউনিয়ন পরিষদের মেম্বারদের সাথে কিছু বিষয় নিয়ে মনোমালিন্য চলছে। সেকারণে ১০ ইউপি সদস্য আমার বিরুদ্ধে অহেতুক অভিযোগ করেছে। যা সরেজমিন তদন্ত করলে এর কোন অস্তিত্ব পাওয়া যাবে না।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews