1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাটাশ্রমিক নিহত, আহত ২
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাটাশ্রমিক নিহত, আহত ২

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৪.২৯ পিএম
  • ২১৬ বার পঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আজ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের উল্লাপাড়া পাঁচালিয়া নামক স্থানে পাথরবোঝাই একটি ট্রাককে পেছন থেকে ইটবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ইটভাটার দুই শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। অপর দুই শ্রমিক আহত হন।

নিহত দুজন হলেন সলঙ্গা থানার রঘুনাথপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে কায়সার (২০) ও একই গ্রামের ইউনুছ আলীর ছেলে ছানোয়ার হোসেন (১৯)। আহত দুজন হলেন একই এলাকার ইয়াকুব ও সানোয়ার। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরন্নবী প্রধান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহত ব্যক্তিদের উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। তবে দুই চালক ও তাঁদের সহকারীরা পালিয়ে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews