1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
একই পরিবারের ১৬ সদস্য করোনায় আক্রান্ত
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

একই পরিবারের ১৬ সদস্য করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ৮.৪৫ পিএম
  • ১৮১ বার পঠিত

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশের পরিবারের ১৬ জনসহ বান্দরবানে নতুন আরও ২৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

শুক্রবার (১৯ জুন) রাতে কক্সবাজার ল্যাবে পরীক্ষার পর তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়। প্রথম পর্যায়ে এই পরিবারে ৪ জন শনাক্ত হয় এবং পরর্বতীতে একই পরিবারের আরো কয়েকজন আক্রান্ত হয়ে মোট ১৬ জন করোনা আক্রান্ত হয়েছে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বান্দরবান জেলার সম্প্রতি ৮০টি নমুনা পরীক্ষায় ১৯ জুনের রির্পোটে বান্দরবানে ২৪ জনের করোনা শনাক্ত হয়। বর্তমানে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬৩ জন।

বান্দরবান জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, শুক্রবার রাতে বান্দরবান জেলায় নতুন ২৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে বান্দরবান সদরে ২৩ জন এবং ১ জন নাইক্ষ্যংছড়ি উপজেলার। সদরের আক্রান্ত ২৩ জনের মধ্যে পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশের পরিবারের সদস্যরা রয়েছে। বাকিরা পৌরসভার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

অন্যদিকে, নাইক্ষ্যংছড়ি উপজেলার সাবেক সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। এ নিয়ে বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬৩ জন, তবে এর মধ্যে ৩৭ জন সুস্থ হয়ে গেছে। বাকিরা হাসপাতালে ও বাসায় আইসোলেশনে রয়েছে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই প্রু মারমা গণমাধ্যমকে বলেন, বান্দরবানে ১৮ জুন ২৯ জনের পরে ১৯ জুন ২৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। এটি আমাদের জন্য খুবই এলার্মিং। অসচেতনতার জন্য সংক্রমণের হার দিন দিন বাড়ছে। এরমধ্যে একটি যৌথ পরিবারের ১৬ জন সদস্য রয়েছে। তাই আমাদের সকলকে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
বান্দরবানের সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা আরো জানান, এপর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৮ জনের, তার মধ্যে রির্পোট মিলেছে ১ হাজার ৩১৭ জনের, এদের মধ্যে ১৬৩ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেছে।
তিনি আরও জানান, জেলায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে এবং তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ পাওয়া গেছে।

প্রসঙ্গত, বান্দরবানে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ১০ জুন বান্দরবান সদর ও রুমা উপজেলাকে রেড জোন ঘোষণা করে দুই উপজেলাকে লকডাউন করে দিয়েছে বান্দরবান জেলা প্রশাসন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews