1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
একাকিত্ব ডিপ্রেশন যা মানুষ ভাষায় প্রকাশ করতে পারে না এটাই তুলে ধরলেন নোমান আরাফের আমার ডিপ্রেশন গানে
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

একাকিত্ব ডিপ্রেশন যা মানুষ ভাষায় প্রকাশ করতে পারে না এটাই তুলে ধরলেন নোমান আরাফের আমার ডিপ্রেশন গানে

  • আপডেট টাইম : রবিবার, ৩১ জুলাই, ২০২২, ১২.৫৬ এএম
  • ২৬৭ বার পঠিত

অনলাইন ডেস্ক

বর্তমানে শিক্ষার্থীদের মধ্যে আত্মহত্যার প্রবণতা বেশি দেখা যাচ্ছে। বিভিন্ন ধরনের পারিবারিক সমস্যা, সম্পর্কের টানাপোড়েনের কারণে, আর্থিক জটিলতার কারণে তারা মানসিকভাবে অবসাদগ্রস্থ হচ্ছে। বাবা-মা, বন্ধু-বান্ধব কারো কাছে শেয়ার করতে না পেরে তারা নিজেকে একা মনে করে এবং নিজের আবেগ ধরে রাখতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয়।

 

আপাতদৃষ্টিতে, তাদের মৃত্যুর কারণ অন্যদের কাছে ছোট মনে হলেও কারণটি ওই মুহূর্তে ওই ব্যক্তির জন্য অনেক বড় কারণ হয়ে সামনে এসেছিল। গবেষণামতে, বাংলাদেশে ২০২১ সালে ১০১ জন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিজের হাতেই নিজের জীবন নিয়েছেন। Basically, বর্তমান সমাজের এই চিত্র থেকেই আমার গানটি লেখা। একজন একাকী মানুষের না বলতে পারা কস্ট, যন্ত্রনাগুলোকে গানের মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

Youtube : https://www.youtube.com/watch?v=XYlgH_YyIAw

Facebook Page : https://www.facebook.com/nomanarafpage

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews