1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
এদের টার্গেট রিকশাযাত্রী
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

এদের টার্গেট রিকশাযাত্রী

  • আপডেট টাইম : রবিবার, ৫ জুলাই, ২০২০, ৯.০৭ এএম
  • ২৩৬ বার পঠিত

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি: চট্টগ্রামে ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- সাইফুল ইসলাম প্রকাশ বাবু, কফিল উদ্দিন, মোহাম্মদ জোবায়ের, মোহাম্মদ মামুন ও ইব্রাহিম প্রকাশ মামুন।

শুক্রবার রাতে নগরীর কোতোয়ালি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, শুক্রবার রাতে কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এক ব্যক্তির মোবাইল ও টাকা ছিনতাইয়ের চেষ্টা করে তারা। ওই সময় স্থানীয়রা সাইফুল ও কফিলকে আটক করে থানায় সোপর্দ করে। পরে তাদের দেয়া তথ্যে বাকলিয়া ও চকবাজার থানা এলাকায় অভিযান চালিয়ে জোবায়ের ও মামুনকে গ্রেফতার করা হয়।

ওসি মহসীন আরো জানান, গ্রেফতাররা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের টার্গেট রাতে রিকশায় যাতায়াত করা নারী-পুরুষ।

এর আগে বৃহস্পতিবার বিকেলে নগরীর নিউমার্কেট এলাকায় এক নারীর ব্যাগ ছিনতাই হয়। ওই ঘটনায় শুক্রবার আরেকটি অভিযানে ইব্রাহিম প্রকাশ মামুনকে গ্রেফতার ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে কোটোয়ালি থানার পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews