1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
এসএ পরিবহনের মাধ্যমে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে র‌্যাব-৭, চট্টগ্রামের হাতে আটক( ০২)জন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

এসএ পরিবহনের মাধ্যমে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে র‌্যাব-৭, চট্টগ্রামের হাতে আটক( ০২)জন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ২.২৭ এএম
  • ২৫৯ বার পঠিত

ইমাম হোসেন জীবন ক্রাইম রিপোর্টার চট্টগ্রামঃ

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন ২১ নং ওয়ার্ডস্থ কাজীর দেউরী এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৭ জুলাই ২০২২ ইং তারিখ ২২৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। আবু বকর সিদ্দিক (৩০), পিতা- আব্দুল মুনাফ, সাং- কাকারা, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ ইসমাইল হোসেন (২৭), পিতা- মৃতঃ জসিম উদ্দিন, সাং- কাকারা, থানা- চকরিয়া, জেলা-কক্সবাজারদের আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামী আবু বকর সিদ্দিক ও মোঃ ইসমাইল হোসেন’দ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে লোকাল বাসে চকরিয়া এনে তা এস এ পরিবহনের মাধ্যমে চকরিয়া শাখার মাধ্যমে চট্টগ্রাম কাজীর দেউরী শাখায় পাঠিয়েছে এবং তা সংগ্রহ করার জন্য তারা কাজীর দেউরী এসএ পরিবহনে অপেক্ষা করছে। পরবর্তীতে তাদের স¦ীকারোক্তি ও দেখানো মতে এস এ পরিবহনের কাউন্টারে বিভিন্ন ইলেকট্রনিক সামগ্রী, পাইপ, ফ্যানসহ একটি বস্তার প্যাকেট হতে সর্বমোট ১৫,৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews