1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
কবরস্থানের মাটি সরানোর কাজে স্বেচ্ছাশ্রমে কাজ করল ইয়ং স্টার ক্লাবের সদস্যরা
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে স্বীকৃতি পেলেন জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান ধামরাইয়ে মাকে মারধর করায় আপন ছেলের বিরুদ্ধে থানায় মামলা বান্দরবান পাহাড়ে পর্যটকদের গাড়িতে সন্ত্রাসীদের গুলি, ২ নারী আহত জাকারিয়া মানব কল্যাণ ট্রাস্টের ঘর পেয়ে খুশি দরিদ্র আছিয়া বেগম  ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীরা পাবে ফাইজারের টিকা: স্বাস্থ্যমন্ত্রী শত  শত কোটি টাকা আত্মসাৎ করা চট্টগ্রামের হায়দার ঢাকায় গ্রেপ্তার বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করতে ভয় পায়: কৃষিমন্ত্রী রাজশাহী নগর পুলিশের অভিযানে আটক -৩৩ র‍্যাবের অভিযানে দুই কেজি গাঁজা ও সাজাপ্রাপ্ত আসামীসহ আটক-২ রাজশাহীর পুঠিয়ায় কেঁচো কম্পোস্টে আগ্রহী চাষিরা বাড়ছে উৎপাদন

কবরস্থানের মাটি সরানোর কাজে স্বেচ্ছাশ্রমে কাজ করল ইয়ং স্টার ক্লাবের সদস্যরা

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭.১৩ পিএম
  • ৭ বার পঠিত

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধিঃ

ফকির মোঃ জামে মসজিদ (চরখিজিরপুর) সংলগ্ন কবর স্থানের ভরাটকৃত মাটি সমান্তরাল কাজে স্বেচ্ছা শ্রমে কাজ করল স্বেচ্ছাসেবী, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন চরখিজিরপুরের ইয়ং স্টার ক্লাবের সদস্যরা।

শুক্রবার (১০.০৯.২০২১ ইংরেজী) সকাল ৮ টার সময় উদিয়মান তরুন সমাজসেবক চরখিজিরপুর হযরত আবু বকর ছিদ্দিক (রাঃ) হেফজখানা ও এতিমখানার উপদেষ্টা আবুল হাসেম কবর স্থানের ভারটকৃত মাটি সরানোর কাজের শুভ উদ্ভোধন করেন।

তিনি (আবুল হাসেম) বলেন এই ধরনের মহৎ কাজে এলাকার সচেতন নাগরিকদের পাশাপাশি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন কিংবা ক্লাবের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি ইয়ং স্টার ক্লাবের সকল সদস্যদেরকে শুভেচ্ছা জানান ও এলাকার যারা সচেতন জনগণ এই মহৎ কাজে অংশগ্রহণ করেছেন প্রত্যেকের প্রতি আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন।

ইয়ং স্টার ক্লাবের সভাপতি এম আর টিটু বলেন, আমরা সব সময় চেষ্টা করব আমাদের সমাজের যে কোন কল্যাণমূলক কাজে অংশ গ্রহণ করতে। আমরা ইয়ং স্টার পরিবার ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সব সময় সচেষ্ট থাকব ইনশাআল্লাহ!
ক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক বলেন, পরিবর্তনের অঙ্গীকারে মোরে বদ্ধ পরিকর।

এই স্লোগান নিয়ে ২০০২ সালে প্রতিষ্ঠিত ইয়ং স্টার ক্লাব বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। মধ্যখানে কয়েক বছর এই ক্লাবের কার্যক্রম অ – আনুষ্ঠানিকভাবে বন্ধ থাকলেও ২০২০ সাল থেকে পুনরায় এই ক্লাবের কার্যক্রম পুরোধমে চালু হয়েছে।

তিনি বলেন এই ক্লাবের প্রত্যেক সদস্য এখন ঐক্যবদ্ধ। তারা সমাজের যে কোন কল্যাণ মূলক কাজে খবর পাওয়ার সাথে সাথে ঝাপিয়ে পড়ে। আজ যে সকল সদস্যবৃন্দ এই মহৎ কাজে অংশ গ্রহণ করেছে প্রত্যেক সদস্যদেরকে ধন্যবাদ জানান।
কবর স্থানের মাটি সরানোর কাজে একান্ত আলাপে ফকির মোঃ জামে মসজিদের খতিব,

বেঙ্গুরা সিনিয়র মাদরাসার সম্মানিত মুদারিচ মওলানা জাহাঙ্গীর আলম আলকাদেরি বলেন, কবরস্থানের এই ভরাটকৃত মাটি সরানোর জন্য প্রায় ২০ থেকে  ৩০ হাজার টাকার প্রয়োজন হত। আজ এলাকার সচেতন সকল শ্রেণীর লোকের স্বেচ্ছাশ্রমের এই উদ্যোগ দেখে আমি মুগ্ধ। আমি চরখিজিরপুর এলাকার সকল শ্রেণীর মানুষের প্রতি ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ করে আন্তরিক শুভেচ্ছা ও দোয়া করি ইয়ং স্টার ক্লাবের প্রত্যেক সদস্যদের জন্য।
এই সময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক হাজী বশির আহমদ (সওদাগর) সহ সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সহ আবদুর রহমান, বদিউল আলম, কামাল উদ্দিন।
ইয়ং স্টার ক্লাবের কার্যকরী পরিষদের সহ সভাপতি আনিসুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক মাষ্টার আবু তৈয়ব,

সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন,সহ অর্থ সম্পাদক মিনহাজুল ইসলাম রাফি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আকসাদুর রহমান যাসেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার সিরাজ জয়, দপ্তর সম্পাদক মোরশেদুল আলম,সদস্য –  রিটন, বেলাল, ইব্রাহিম, ফোরকান,

সাগর,সোহেল,এরশাদ,মামুন,রুবেল,মুমিন,খোকা, খোকন, মোরশেদ, শফিউল আলম, জুয়েল, মামুন, আনোয়ার সহ প্রমুখ। মুরব্বিদের মধ্যে ছিলেন শাহ আলম, রুস্তম আলী, ইসহাক,কামাল, জালাল, আবু কালাম, এছাড়াও এই কাজে অংশ গ্রহণ করেছেন সমাজের সকল শ্রেণীর মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews