1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কবরস্থানের মাটি সরানোর কাজে স্বেচ্ছাশ্রমে কাজ করল ইয়ং স্টার ক্লাবের সদস্যরা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কবরস্থানের মাটি সরানোর কাজে স্বেচ্ছাশ্রমে কাজ করল ইয়ং স্টার ক্লাবের সদস্যরা

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭.১৩ পিএম
  • ১৫২ বার পঠিত

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধিঃ

ফকির মোঃ জামে মসজিদ (চরখিজিরপুর) সংলগ্ন কবর স্থানের ভরাটকৃত মাটি সমান্তরাল কাজে স্বেচ্ছা শ্রমে কাজ করল স্বেচ্ছাসেবী, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন চরখিজিরপুরের ইয়ং স্টার ক্লাবের সদস্যরা।

শুক্রবার (১০.০৯.২০২১ ইংরেজী) সকাল ৮ টার সময় উদিয়মান তরুন সমাজসেবক চরখিজিরপুর হযরত আবু বকর ছিদ্দিক (রাঃ) হেফজখানা ও এতিমখানার উপদেষ্টা আবুল হাসেম কবর স্থানের ভারটকৃত মাটি সরানোর কাজের শুভ উদ্ভোধন করেন।

তিনি (আবুল হাসেম) বলেন এই ধরনের মহৎ কাজে এলাকার সচেতন নাগরিকদের পাশাপাশি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন কিংবা ক্লাবের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। তিনি ইয়ং স্টার ক্লাবের সকল সদস্যদেরকে শুভেচ্ছা জানান ও এলাকার যারা সচেতন জনগণ এই মহৎ কাজে অংশগ্রহণ করেছেন প্রত্যেকের প্রতি আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন।

ইয়ং স্টার ক্লাবের সভাপতি এম আর টিটু বলেন, আমরা সব সময় চেষ্টা করব আমাদের সমাজের যে কোন কল্যাণমূলক কাজে অংশ গ্রহণ করতে। আমরা ইয়ং স্টার পরিবার ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সব সময় সচেষ্ট থাকব ইনশাআল্লাহ!
ক্লাবের সাধারণ সম্পাদক ওমর ফারুক বলেন, পরিবর্তনের অঙ্গীকারে মোরে বদ্ধ পরিকর।

এই স্লোগান নিয়ে ২০০২ সালে প্রতিষ্ঠিত ইয়ং স্টার ক্লাব বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে। মধ্যখানে কয়েক বছর এই ক্লাবের কার্যক্রম অ – আনুষ্ঠানিকভাবে বন্ধ থাকলেও ২০২০ সাল থেকে পুনরায় এই ক্লাবের কার্যক্রম পুরোধমে চালু হয়েছে।

তিনি বলেন এই ক্লাবের প্রত্যেক সদস্য এখন ঐক্যবদ্ধ। তারা সমাজের যে কোন কল্যাণ মূলক কাজে খবর পাওয়ার সাথে সাথে ঝাপিয়ে পড়ে। আজ যে সকল সদস্যবৃন্দ এই মহৎ কাজে অংশ গ্রহণ করেছে প্রত্যেক সদস্যদেরকে ধন্যবাদ জানান।
কবর স্থানের মাটি সরানোর কাজে একান্ত আলাপে ফকির মোঃ জামে মসজিদের খতিব,

বেঙ্গুরা সিনিয়র মাদরাসার সম্মানিত মুদারিচ মওলানা জাহাঙ্গীর আলম আলকাদেরি বলেন, কবরস্থানের এই ভরাটকৃত মাটি সরানোর জন্য প্রায় ২০ থেকে  ৩০ হাজার টাকার প্রয়োজন হত। আজ এলাকার সচেতন সকল শ্রেণীর লোকের স্বেচ্ছাশ্রমের এই উদ্যোগ দেখে আমি মুগ্ধ। আমি চরখিজিরপুর এলাকার সকল শ্রেণীর মানুষের প্রতি ধন্যবাদ জানাচ্ছি।

বিশেষ করে আন্তরিক শুভেচ্ছা ও দোয়া করি ইয়ং স্টার ক্লাবের প্রত্যেক সদস্যদের জন্য।
এই সময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক হাজী বশির আহমদ (সওদাগর) সহ সাধারণ সম্পাদক কামাল উদ্দিন সহ আবদুর রহমান, বদিউল আলম, কামাল উদ্দিন।
ইয়ং স্টার ক্লাবের কার্যকরী পরিষদের সহ সভাপতি আনিসুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক মাষ্টার আবু তৈয়ব,

সহ সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন,সহ অর্থ সম্পাদক মিনহাজুল ইসলাম রাফি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আকসাদুর রহমান যাসেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহরিয়ার সিরাজ জয়, দপ্তর সম্পাদক মোরশেদুল আলম,সদস্য –  রিটন, বেলাল, ইব্রাহিম, ফোরকান,

সাগর,সোহেল,এরশাদ,মামুন,রুবেল,মুমিন,খোকা, খোকন, মোরশেদ, শফিউল আলম, জুয়েল, মামুন, আনোয়ার সহ প্রমুখ। মুরব্বিদের মধ্যে ছিলেন শাহ আলম, রুস্তম আলী, ইসহাক,কামাল, জালাল, আবু কালাম, এছাড়াও এই কাজে অংশ গ্রহণ করেছেন সমাজের সকল শ্রেণীর মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews