1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনাভাইরাস: গাজীপুরে মুক্তিযোদ্ধার মৃত্যু, এডিসি আক্রান্ত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

করোনাভাইরাস: গাজীপুরে মুক্তিযোদ্ধার মৃত্যু, এডিসি আক্রান্ত

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৭.২০ পিএম
  • ১৭৮ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর নগরীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধা সাবেক বনকর্মকর্তা মারা গেছেন।

মঙ্গলবার গভীর রাতে আদাবৈ এলাকায় নিজ বাড়িতে মতিউর রহমান (৬৫) মৃত্যুবরণ করেন।

এদিকে, জেলার একজন অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) আক্রান্ত হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন।

মতিউর রহমান দুই বছর আগে তিনি ঢাকার বোটানিক্যাল গার্ডেনের এসিএফ পদ থেকে অবসরে যান বলে পরিবার থেকে জানানো হয়।

মতিউরের ভাতিজা কামাল হোসেন বাবুল জানান, বেশ কিছুদিন ধরে তিনি জ্বর, গলাব্যাথা ও সর্দি-কাশিতে ভুগছিলেন। শনিবার (২০ জুন) কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি, তার স্ত্রী ও মেয়ে করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা দেন।

“সোমবার চাচা ও তার ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ের দেহে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়। এরপর থেকে তারা বাসায় আইসোলেশনে ছিলেন।”

কামাল আরও বলেন, মঙ্গলবার ভোররাত ৪টার দিকে শ্বাসকষ্টে মারা গেছেন তার চাচা।

তিনি ঢাকার বোটানিক্যাল গার্ডেনে সহকারী বন সংরক্ষক (এসিএফ) হিসেবে কর্মরত ছিলেন; দুই বছর আগে সেখান থেকে অবসরে যান বলে ভাতিজা জানান।

গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকী জানান, বুধবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষিত টিমের সহায়তায় স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফনের ব্যবস্থা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews