1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনার আতঙ্কে এ হজ যাত্রা নিষিদ্ধ করলো মালয়েশিয়া
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

করোনার আতঙ্কে এ হজ যাত্রা নিষিদ্ধ করলো মালয়েশিয়া

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১১.৪২ পিএম
  • ২৩০ বার পঠিত

অনলাইন ডেস্ক :

করোনাভাইরাস আতঙ্কে এ বছর হজ যাত্রা বাতিল করলো মালয়েশিয়া। প্রতি বছর হাজার হাজার হজ যাত্রী মক্কা-মদিনায় পাঠায় দেশটি। কিন্তু দেশের মানুষের স্বাস্থ্যঝুঁকির কথা ভেবে হজ নিষিদ্ধ করার কথা নিশ্চিত করেছেন মালয়েশিয়ার স্বাস্থ্য বিষয়ক মন্ত্রী জুলকিফলি মোহাম্মদ আল-বাকরি। গত সপ্তাহে হজ যাত্রা বাতিলের ঘোষণা দেয় বিশ্বের বৃহত্তম মুসলিম জনগোষ্ঠীর দেশ ইন্দোনেশিয়া।

বৃহস্পতিবার জাতীয় টেলিভিশনে সম্প্রচারিত সংবাদ সম্মেলনে আল-বাকরি বলেছেন, ‘আমি আশা করি হজ যাত্রীরা ধৈর্য ধরবেন এবং এই সিদ্ধান্ত মেনে নেবেন।’ সৌদি আরব এ বছর করোনা আতঙ্কের কারণে পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত ওমরাহ নিষিদ্ধ করলেও ২০ শতাংশ মানুষকে হজে অংশগ্রহণের অনুমতি দিয়েছিল।

মালয়েশিয়ায় কোটা ব্যবস্থায় ২০ বছরে একবার হজে যেতে পারেন দেশটির মুসলিমরা। এ বছর ৩১ হাজার ৬০০ জন হজে যাওয়ার সুযোগ পেয়েছিলেন জানিয়েছে তাবুং হাজি বোর্ড।

এ পর্যন্ত মালয়েশিয়ায় ৮ হাজার ৩৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ১১৮ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews