1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনায় কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির প্রকৌশলীর মৃত্যু
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

করোনায় কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির প্রকৌশলীর মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১১.২৭ পিএম
  • ২০২ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির প্রকৌশলী আইডিইবি’র সদস্য এ কে এম মিজানুর রহমান করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার ফোরটিস হাসপাতালে সন্ধ্যায় মারা গেছেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাঁকে সেখানে প্রেরণ করা হয়। কিন্তু আইসিইউতে নেওয়ার আগেই তিনি মারা যান বলে জানান ফোরটিসের সুপারেন্ডেন্ট ডা. রাসেল আহমেদ চৌধুরী । মৃত মিজানুর রহমান কুমিল্লা সিটি কর্পোরেশনের বজ্রপুর জানুমিয়া মসজিদ রোডের বাসিন্দা এবং গলিয়ারা (উঃ) ইউনিয়নের সূর্যনগরের প্রকৌশলী মরহুম আব্দুল গনির জ্যেষ্ঠপুত্র ।

কুমিল্লা জেলা প্রশাসন ও সদর দক্ষিণ উপজেলা প্রশাসন রাত তাঁর দাফন সম্পন্ন করবে। জানা যায়, তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুমিল্লা দক্ষিণ জেলা সাবেক প্রচার সম্পাদক ছিলেন এবং কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews