1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
করোনায় দেশের বাইরে মারা গেছেন ১২শ’ বাংলাদেশি
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা মুক্তিযোদ্ধাদের সবসময় সর্বোচ্চ সম্মান দিতে হবে : প্রধানমন্ত্রী কসবায় সীমান্ত পথে প্রতিদিন আসছে ভারতীয় চিনি, ছোট ছোট চোরাই কারবারিরা ধরা পরলেও বহাল তবিয়তেই মূল হোতারা স্ত্রীর অপেক্ষায় ছিল স্বামী, দুই সন্তান নিয়ে ভেগে গিয়ে স্বামীকে তালাক। শিল্পাঞ্চল আশুলিয়ায় ১২ হাজার পিস ইয়াবা সহ ১ মাদক কারবারি গ্রেফতার যৌতুক মামলায় কারাগারে ব্যাংক কর্মকর্তা রাশেদ

করোনায় দেশের বাইরে মারা গেছেন ১২শ’ বাংলাদেশি

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ৪.০৮ পিএম
  • ২২১ বার পঠিত

ডেস্ক: করোনার থাবায় বিশ্বের বিভিন্ন দেশে প্রাণ হারিয়েছেন ১২ শতাধিক বাংলাদেশি প্রবাসী।আজ বুধবার (২৪ জুন) পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে বাংলাদেশের দূতাবাস, প্রবাসে কমিউনিটি ও আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে একটি জাতীয় দৈনিকের অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, দেশের বাইরে অন্তত ১ হাজার ২৩৮ জন বাংলাদেশি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেছেন।

প্রতিবেদন অনুযায়ী, সবচেয়ে বেশি আক্রান্ত এবং মৃত্যু হয়েছে সৌদি প্রবাসীদের। আজ বুধবার পর্যন্ত দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে অন্তত ৪১৫ জন বাংলাদেশির।

এদিকে যুক্তরাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অন্তত ৩০৬ বাংলাদেশি। আর যুক্তরাষ্ট্রে এই সংখ্যা ২৭২ জন।

এর বাইরে সংযুক্ত আরব আমিরাতে ১০৪, কুয়েতে ৪৫, ওমানে ২০ জন, কাতারে ১৮, ইতালিতে ১৪, কানাডায় ৯ জন, বাহরাইনে ৯ জন, সুইডেনে ৮, ফ্রান্সে ৭, স্পেনে ৫, লিবিয়ায় ১, পর্তুগালে ১, গাম্বিয়ায় ১, দক্ষিণ আফ্রিকায় ১, মালদ্বীপে ১ ও কেনিয়ায় ১ বাংলাদেশির মৃত্যু হয়েছে করোনায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews