1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা আবু সাঈদ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

করোনায় মারা গেলেন মুক্তিযোদ্ধা আবু সাঈদ

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ৯.০৬ পিএম
  • ২৩৭ বার পঠিত

সিলেটে প্রতিনিধি : সিলেটে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবীণ আইনজীবী ও মুক্তিযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর (৭১) মৃত্যু হয়েছে। সিলেট নগরের শেখঘাট এলাকার বাসিন্দা এই আইনজীবী শনিবার (২০ জুন) নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মারা যান।

সিলেটে চিকিৎসক, নার্স (পুরুষ) এবং জনপ্রতিনিধির পর এবার একজন আইনজীবীও করোনায় মারা গেলেন। বাদ জোহর নগরের শেখঘাট হাজি ভুরু মিয়া জামে মসজিদে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুযায়ী দাফন করা হয়।

বিকেলে বেসরকারি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. নাজমুল বলেন, অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী ৬ জুন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। দীর্ঘ ১৪ দিন তিনি এখানে চিকিৎসাধীন ছিলেন। শনিবার ভোর ৫টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর বাসা নগরের শেখঘাট এলাকায় বলেও জানান ডা. নাজমুল ইসলাম।

এর আগে শনিবার দুপুরে সিলেটের মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের ১১ জন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যান। ১১ জনের মধ্যে সাতজনের শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষা ধরা পড়ে করোনাভাইরাস।

বাকি চারজন শনাক্ত হন দুইদিন আগে। এই চারজনের পরীক্ষাও করা হয় ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে। করোনা আক্রান্ত ১১ জনই এখন হোম আইসোলেশনে আছেন।

এসব তথ্য নিশ্চিত করেন সিলেটের মুখ্য মহানগর হাকিম আবুল কাশেম। তিনি বলেন, সিলেট মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতের পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যানসহ ১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারা সবাই নিজ নিজ বাসায় আইসোলশনে আছেন। তাদের মধ্যে ১০ জনের শরীরে কোনো উপসর্গ নেই। শুধু একজনের আছে। চিকিৎসকদের পরামর্শমতে তারা ওষুধ সেবন করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews