1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনায় ময়মনসিংহ কারাগারে হাজতির মৃত্যু, আতঙ্কে বন্দীরা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

করোনায় ময়মনসিংহ কারাগারে হাজতির মৃত্যু, আতঙ্কে বন্দীরা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১২.৩০ পিএম
  • ২০৯ বার পঠিত

ময়মনসিংহ  প্রতিনিধি : ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে করোনা ভাইরাসে আক্রান্ত এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে খবরের সত্যতা নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট সিনিয়র জেল সুপার মো: আবু জায়েদ।

তিনি জানান, মৃত ব্যক্তির নাম মো: অনুকূল ইসলাম। সে ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজান চর নওপাড়া গ্রামের মৃত আমজদ আলী মন্ডলের পুত্র। বিগত প্রায় ৮/৯ মাস আগে সে একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাগারে আসেন।

কারাগার কর্তৃপক্ষ জানান, বর্তমানে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে প্রায় ১৮ শতাধিক কয়েদি ও হাজতি বন্দি রয়েছে। এছাড়াও তাদের রক্ষনাবেক্ষন ও নিরাপত্তার দায়িত্বে রয়েছেন আরো ৪ শতাধিক কর্মকর্তা-কর্মচারী। ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের জেলার মো: আব্দুল্লাহ জানান, সোমবার ভোর রাত ৪টার দিকে ওই হাজতি আসামি অসুস্থ হলে তাৎক্ষণিক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে ভোর ৫টা দিকে সে মারা যায়।

ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার আবু জায়েদ আরো জানান, মঙ্গলবার মৃত ব্যক্তির নমুনা পরীক্ষা শেষে করোনা পজেটিভ রিপোর্ট আসে। এর আগে কারাগারের এক নারী কারারক্ষির স্বামী করোনা পজেটিভ ধরা পড়ায় তাকে ছুটি দিয়ে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে। একই সাথে কারাগারের নারী কারারক্ষী আবাসিক ভবন লকডাউন করা হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।

সূত্রমতে, করোনা ভাইরাসে আক্রান্ত এক হাজতির মৃত্যু ঘটনায় কারাবন্দি ও স্বজনদের কাছে করোনা শঙ্কার সৃষ্টি হয়েছে। ফলে প্রাথমিকভাবে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার।

এবিষয়ে জেলার মোঃ আব্দুল্লাহ আরো জানান, করোনাকালীন সময়ে দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করলে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগার করোনা ঝুঁকির বাইরে নয়। ফলে সার্বিক দিন বিবেচনায় বর্তমানে কারাগারে বন্দিদের সাথে স্বজনদের দেখা-সাক্ষাৎ বন্ধ করে দেয়া হয়েছে। সেই সাথে সংক্রামণ প্রতিরোধে নেওয়া হয়েছে নানা ধরনের পদক্ষেপ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews