1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার বিতরণ করলেন এমপি-দুদু
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার বিতরণ করলেন এমপি-দুদু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ১২.২৩ এএম
  • ৩২৮ বার পঠিত
করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার বিতরণ করলেন এমপি-দুদু
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এড. সামছুল আলম দুদু’ এমপির সহযোগিতায় ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে করোনায় শ্বাসকষ্ট জনিত রোগে ভোগা মানুষের কাছে পৌছে দেওয়া হবে অক্সিজেন সেবা।
এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে অক্সিজেন সিলিন্ডার বিতরণের এক উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংসদ সদস্য সামছুল আলম দুদু-এমপি অক্সিজেন সিলিন্ডার বিতরণের উদ্বোধন করেন।
পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলী মণ্ডলের সভাপতিত্বে  ও মাহমুদ হোসেন হিমুর সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন,  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী ।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রবীণ রাজনীতিবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাজা চৌধুরী, জেলা  আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোমিন আহমেদ চৌধুরী,  নৃপেন্দ্রনাথ মণ্ডল সহ অনেকেই।
এসময় সদর উপজেলার ঌ টি  ইউনিয়নে মোট ২২ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।
মাহমুদ হোসেন হিমু কে সমন্বয় টিমের প্রধান করে একটি স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়। সদর উপজেলায় অক্সিজেন সেবা পেতে ফোন করুন নিন্মোক্ত নম্বরে- রকি- ০১৭২২ ৯৭৯১৬৬,রাসেল -০১৯১৪০৬৮৫৮৬,আশিক-০১৭৫১ ৩৬৮৫৫১,সান্টু- ০১৭৬৩৮৫০৮২৬,সাগর- ০১৭২৬৭৮৭২৬০
কামরুল ০১৩০৪ ২৩৪২৩২।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews