1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. towhid472@gmail.com : TOWHID AHAMMED REZA : TOWHID AHAMMED REZA
  3. sobhanhowlader155@gmail.com : Sobhan : Sobhan
করোনা দুর্যোগে মোকাবেলায় সাভারে এক অপরাজয়ী যুদ্ধা রমজান আহম্মেদ
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল  ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজানুর রহমান মিজান পতেঙ্গা থানা কে ম্যানেজ চলে সব অপরাধ রুখবে কে! যুবলীগ কর্মী তানভীরকে মিথ্যা মামলার ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রাম শিক্ষা বোর্ড ঘেরাও, অনশন সহ কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিলেন মুক্তিযোদ্ধা সংসদ 

করোনা দুর্যোগে মোকাবেলায় সাভারে এক অপরাজয়ী যুদ্ধা রমজান আহম্মেদ

  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০, ৯.৪২ পিএম
  • ২৩১ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, সাভার: করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায় সাভারের ১ নং ওয়ার্ডের অসহায় মানুষগুলোর পাশে সর্ব সামর্থ নিয়ে এগিয়ে এসছেন রমজান আহম্মেদ। রাতের আঁধারে সাভার পৌরসভা ১ নং ওয়ার্ডের অসহায় মানুষের গৃহে লোক চক্ষুর আড়ালে খাবার পোঁছে দিচ্ছেন সাভারের এই বিশিষ্ট সমাজ সেবক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সাভার পৌর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য রমজান আহম্মেদ।

করোনা ভাইরাসের দুর্যোগ মোকাবেলা চলমান অঘোষিত লকডাউনে কর্মহীন মধ্যবিত্ত, দিনমজুর, দরিদ্র ও অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন সাভার পৌরসভা ১ নং ওয়ার্ডের রমজান আহমেদ। এছাড়া তিনি সাভারের পিছিয়ে পড়া জনগোষ্ঠি বেদে সম্প্রদায়কে এগিয়ে নিতে বাংলাদেশ পুলিশের ডি.আই.জি হাবিবুর রহমান এর বিশেষ প্রতিনিধি হিসাবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
গতকাল সন্ধার পর হঠাৎ করে রাস্তায় দেখা হয়ে গেল সাভার পৌরসভা ১ নং ওয়ার্ডের রমজান আহমেরদর সাথে। এসময় তার হাতে আর কাঁধে একটা বস্তা নিয়ে যেতে দেখা যায়। বস্তায় কি আছে জিজ্ঞেস করলে প্রথমে কিছু বলই হেঁটে যাচ্ছিল। আমিও তার সাথে হাটছিলাম আবার জিজ্ঞেস করার পর তিনি উত্তরে বললেন গরীব অসহায় মানুষের বাড়িতে খাবার নেই তাই খাবার নিয়ে যাচ্ছি।
এই সময় তিনি আরো বলেন, করোনা ভাইরাস মুকাবেলায় এক মাস ধরে সব কিছু বন্ধ রয়েছে। মানুষ ঘর থেকে বের হচ্ছে না নাখেয়ে অর্ধাহারে দিন কাটাচ্ছে অসহায় মানুষগুলো। যথাসময়ে অসহায় মানুষকে সহযোগিতা করতে রাতদিন আমি সব সময় পাশে আছি। আমরা খাব আর পাশের মানুষগুলো না খেয়ে থাকবে এটা আমি সহ্য করতে পাড়ছিনা তাই আমার এই সহায়তা।
জানা যায় এই পর্যন্ত রমজান আহম্মেদ প্রায় ৮শর মত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় ১নং ওয়ার্ডে ৭০০আসহায় ও দরিদ্র পরিবারের প্রত্যেককে ১৫০০ টাকা করে মোট ১০ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। পুরো টাকার অর্থায়ন করেন সাভারের এই বিশিষ্ট সমাজ সেবক।
তিনি আরো জানান সমাজে যারা বিত্তশালী ব্যক্তি আছেন তারা যেন এই দূর সময়ে যাদের ঘরে খাবার নেই তাদের পাশে দাঁড়ান পাশে দাঁড়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews