1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
করোনা মোকাবেলায় ৬৪ দিনের ক্লান্তিহীন সফর শেষে অধিবেশনে যোগদিতে ঢাকায় ফিরলেন এমপি শাওন
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
উলিপুরে অবৈধ করাত কলের বিকট শব্দে অতিষ্ট এলাকাবাসী মধুপুরে মাদক দ্রব্যের অপব্যবহার রোধে কর্মশালা অনুষ্ঠিত উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে খামারীর মৃত্যু নান্দাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু কুড়িগ্রামে রাস্তা উঁচু করণ কাজে শ্রমিকদের অর্থ আত্মসাত করলেন প্রকল্প সংশ্লিষ্টরা সাভার ঈদুল আযহার কে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন কামার শিল্পীরা জবিতে মঞ্চস্থ হল এ মিডসামার নাইট’স ড্রিম কুষ্টিয়ায় র‍্যাবের অভিযানে অস্ত্র গুলি মাদক ও দুই সহযোগী সহ যুবলীগ নেতা জেড এম সম্রাট ও গ্রেফতার পরিবারের দাবী ষড়যন্ত্র । আশুলিয়ায় পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা পটুয়াখালী শহরে চরপাড়ায় হঠাৎ বজ্রপাতে একজনার মৃত্যু শিশুসহ আহত কয়েকটি পরিবার

করোনা মোকাবেলায় ৬৪ দিনের ক্লান্তিহীন সফর শেষে অধিবেশনে যোগদিতে ঢাকায় ফিরলেন এমপি শাওন

  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০, ৬.০০ পিএম
  • ১৩০ বার পঠিত

মো.ফারুক: ভোলা-৩ (তজুমদ্দিন-লালমোহন) আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহামারী করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্পান কালীন সময় দীর্ঘ ৬৪ দিন ক্লান্তিহীন ভাবে দিনরাত নিজ নির্বাচনী এলাকার জনগণের পাশে থেকে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। ১১তম জাতীয় সংসদের অষ্টম অধিবেশনে যোগ দেয়ার উদ্দেশ্যে ঢাকায় ফিরে গেছেন এমপি শাওন।

আওয়ামীলীগ দলীয় সুত্র জানায়, কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দিলে সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন নির্বাচনী এলাকায় আসেন। তারদীর্ঘ ৬৪ দিনের ক্লান্তিহীন কর্মসুচির মধ্যে ছিল, নিজ অর্থায়নে দুস্থ ও কর্মহীন মানুষের মাধে ত্রাণ সহায়তা, হটলাইনে ফোন পেয়ে খাদ্যদ্রব্য বাড়ি বাড়ি পৌছে দেয়া, প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন ফসলের বীজ, সার, কৃষিযন্ত্রপাতি প্রদান। রমযান মাস জুড়ে ইফতার সামগ্রী বিতরণ, ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ প্রদান, দুস্থ ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, কওমী মাদ্রাসার শিক্ষকদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ, ঈমাম মুয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদান। বধির ও প্রতিবন্ধীদের মাঝে নগদ ও ত্রাণ বিতরণ, নরসুন্দরদের মাঝে ত্রাণ বিতরণ প্রদান, মা ও শিশুদের জন্য নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ।

দুই উপজেলাসহ ভোলা সদরের ডাক্তার,নার্স,প্রশাসনসহ জনপ্রতিনিধিদের মাঝে পিপিইসহ প্রটেক্টিভ সামগ্রী বিতরণ, ভোলা জেলায় ১০টি জীবাণু নাশক ট্যানেল নির্মাণ, ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সহায়তা প্রদানসহ জনসেবামূলক কার্যক্রম করেন। এছাড়াও করোনা মোকাবেলায় সচেতনতামূলক প্রচারনা অব্যাহত রাখেন।
এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দীর্ঘ ৬৪দিন নির্বাচনী এলাকায় অবস্থান করে জনগনের সেবা করার চেষ্টা করেছি। জনগনের যে কোন দূর্যোগে আ’লীগ সরকার পাশে থাকে। নেত্রীর নির্দেশনা অনুযায়ী সব ধরনের সহযোগীতা নিয়ে যে কোন দূর্যোগ মোকাবেলায় আমরা কাজ করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews