1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
করোনা সংক্রমণকালে নির্বাচনি র‌্যালিতে যোগ দিচ্ছেন ট্রাম্প
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

করোনা সংক্রমণকালে নির্বাচনি র‌্যালিতে যোগ দিচ্ছেন ট্রাম্প

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জুন, ২০২০, ১২.২৯ এএম
  • ২১০ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণকালে নির্বাচনি র‌্যালিতে যোগ দিচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগামী শুক্রবার (১৯ জুন) ওকলাহোমার তুলসাতে এ র‌্যালি অনুষ্ঠিত হবে।

জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, বুধবার যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়িয়েছে। একই সময় দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ১২হাজার ছাড়িয়েছে ।

এই পরিস্থিতিতে ট্রাম্পের নির্বাচনি র‌্যালি আয়োজনে ক্ষুব্ধ হয়েছেন অনেক স্বাস্থ্য বিশেষজ্ঞ। এছাড়া যুক্তরাষ্ট্রে যখন বর্ণবাদের বিরুদ্ধে তীব্র আন্দোলন চলছে তখন এমন এক স্থানে ট্রাম্প নির্বাচনি র‌্যালি করছেন যেখানে মার্কিন ইতিহাসে ভয়াবহতম বর্ণবাদী সহিংসতার ঘটনা ঘটেছিল। ১৯২১ সালে শ্বেতাঙ্গরা তুলসায় স্থানীয় কৃষ্ণাঙ্গদের ওপর হামলা ও তাদের ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস করে ফেলেছিল।

গতকাল বুধবার হোয়াইট হাউজে এক অনুষ্ঠানে ট্রাম্প তার র‌্যালি সম্পর্কে বলেছেন, ‘একটি সুন্দর, সম্পূর্ণ নতুন ভেন্যু। আমরা এর জন্য অপেক্ষা করছি।’

মার্কিন প্রেসিডেন্ট জানিয়েছেন, প্রথমে তিনি ওকলাহোমার র‌্যালিতে যোগ দেবেন। পরবর্তী সময়ে ফ্লোরিডা, অ্যারিজোনা ও নর্থ ক্যারোলিনার মতো রাজ্যগুলোতে যেখানে রিপাবলিকান পার্টির কনভেনশন হওয়ার কথা, সেসব রাজ্যে নির্বাচনি সভা করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews