1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কিশোরগঞ্জ সদর মডেল থানার নতুন ওসি মোহাম্মদ দাউদ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

কিশোরগঞ্জ সদর মডেল থানার নতুন ওসি মোহাম্মদ দাউদ

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২, ৪.০৯ পিএম
  • ৩২২ বার পঠিত

শামীম সরকার নিজস্ব প্রতিবেদকঃ

কিশোরগঞ্জ সদর মডেল থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ দাউদ। সোমবার (৩ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে তিনি বিদায়ী ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এর কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন।
কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করার আগে মোহাম্মদ দাউদ সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন।
সন্ধ্যায় অনুষ্ঠিত এ পালাবদল অনুষ্ঠানে নবাগত ওসি মোহাম্মদ দাউদকে ফুলেল শুভেচ্ছায় বরণ এবং বিদায়ী ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।
এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোখলেছুর রহমান এবং কিশোরগঞ্জ সদর মডেল থানায় কর্মরত পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
নবাগত ওসি মোহাম্মদ দাউদের বাড়ি ফরিদপুর জেলা শহরে।
তিনি দায়িত্ব পালনে কিশোরগঞ্জ থানা এলাকা সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
অন্যদিকে বিদায়ী ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম কিশোরগঞ্জের কোর্ট ইন্সপেক্টর হিসেবে যোগদান করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews