1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কিশোর গ্যাং এর ভয়াবহ রুপ ধারণ করছে হালিশহর থানাধীন বিভিন্ন এলাকায়
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কিশোর গ্যাং এর ভয়াবহ রুপ ধারণ করছে হালিশহর থানাধীন বিভিন্ন এলাকায়

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৮.০৫ পিএম
  • ২২৯ বার পঠিত

চট্টগ্রাম ব্যুরো 

সারা দেশে কিশোর গ্যাং কালচার ভয়াবহ আকার ধারণ করেছে। এর সুবাদে কালচারের ভয়াবহ আকার ধারণ করেছে চট্টগ্রাম হালিশহর থানাধীন এ-ব্লক ও বি-ব্লকসহ বিভিন্ন এলাকায় গলি ও রাস্তা। এই সব এলাকা গুলোতে কিশোর গ্যাং এর আড্ডা লক্ষণীয়।

এই সব গ্যাং বিভিন্ন দলে বিভক্ত সদস্যদের মধ্যে ১৬-২৫ বছর বয়সী সংখ্যায় বেশি।

রাজনৈতিক ছত্রছায়ায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডে কিশোররা ব্যবহৃত হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরনও পাল্টে যাচ্ছে।

এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি-ছিনতাই থেকে শুরু করে খুনাখুনিসহ নানা অপরাধে কিশোর-তরুণরা জড়িয়ে পড়ছে। মাদক ব্যবসা ও দখলবাজিতেও তাদের ব্যবহার করা হচ্ছে।

নানা অপরাধে জড়িয়ে কিশোররা ক্রমেই অপ্রতিরোধ্য হয়ে উঠছে। অধিকাংশ কিশোর গ্যাং গড়ে ওঠার পেছনে ক্ষমতাসীন দলের স্থানীয় নেতাকর্মীরা মদদ দিচ্ছে। ‘হিরোইজম’ প্রকাশ করতেও পাড়া-মহল্লায় কিশোর গ্যাং গড়ে উঠছে।

আধিপত্য বিস্তার, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব, প্রেমের বিরোধ, মাদকসহ নানা অপরাধে কিশোররা খুনাখুনিতে জড়িয়ে পড়ছে। সম্প্রতি কিশোর গ্যাংয়ের হাতে খুনের ঘটনাগুলো বিশ্লেষণ করে দেখা গেছে, বিভিন্ন এলাকায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণ করে স্থানীয় ‘বড় ভাই’রা। আন্ডারওয়ার্ল্ডের খুনাখুনিতে কিশোর ও তরুণদের ব্যবহার করার ঘটনাও ঘটেছে।

সম্প্রতি ১৫/৩/২০২৩ ইং তারিখে ৭ ঘটিকা সময় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধারালো রামদা, ছুরি, হকষ্টিক, চাপাতিসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে

ফরহাদ উদ্দিন জিতু (২৫), আশিকুর রহমান(১৯), হাবিবুর রহমান(২৬), তুষার(২৫),ফারুক(২২),হিরো(২৩) নিজাম উদ্দিন (২১),মোহাম্মদ আরিফ রাকিব (২২),রুবেল ওরফে কানা রুবেল (২৫) এর সাথে জড়িত আরোও অজ্ঞাত ১৭ থেকে ১৮ জন

হালিশহর থানাধীন বি-ব্লক এলাকায় কামরুল হাসান এর উপর হামলা করে জখম ও মেরে ফেরার উদ্দেশ্য আশিকুর রহমান বাম পায়ের রানে এবং ডান হাতে ছুরি দিয়ে আঘাত করে রক্তাত করে। উক্ত বিষয় কামরুল হাসানের মা আকলিমা বাদী হয়ে মামলা করতে হালিশহর থানা গেলে মামলাটি না নিয়ে তাদের কে পাঠিয়ে দেয় থানা পুলিশ।

হালিশহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন এই বিষয়ে সুষ্ঠু তদন্ত করে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews