1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুমিল্লায় সাংবাদিক ফারুকের বাবার তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

কুমিল্লায় সাংবাদিক ফারুকের বাবার তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৩.৪৮ পিএম
  • ১১৫ বার পঠিত
  • তাপস চন্দ্র সরকার, কুমিল্লা ব্যুরো চীফ

একাত্তর টেলিভিশনের স্টাফ রিপোর্টার, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও টে‌লি‌ভিশন সাংবা‌দিক ফোরা‌মের সভাপ‌তি কাজী এনামুল হক ফারুক এর বাবা ব্যবসায়ী কাজী সিরাজুল হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়। ২০২০ সালের এই দিনে নগরীর মনোহরপুরের বাসভবনে বার্ধক্য জনিত কারণে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মরহুম কাজী সিরাজুল হক কুমিল্লা নগরীর স্টেডিয়ামের বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন।

কাজী সিরাজুল হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের খাদ্য বিতরণসহ মনোহরপুর সোনালী ব্যাংকের বাসায় দোয়া মাহফিল আয়োজন করেছে অর্পণ সিরাজ ফাউন্ডেশন। শনিবার (১৪ অক্টোবর) বাদ আসর নগরীর কান্দিরপাড়, সোনালী জামে মসজিদ, মুন্সেফবাড়ি, রাজগঞ্জ, গর্জনখোলা, মৌলভীপাড়া, চকবাজার ও হযরতপাড়া জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রয়াত কাজী সিরাজুল হক এর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন মরহুমের একমাত্র ছেলে সাংবাদিক কাজী এনামুল হক ফারুক।

উল্লেখ্য, মরহুম কাজী সিরাজুল ইসলাম ২০২০ সালের (১৪ অক্টোবর) বি‌কেল সোয়া ৫টায় বার্ধক‌্যজ‌নিত কার‌ণে নিজ বাস বভনে ই‌ন্তেকাল ক‌রেন। পরে ম‌নোহরপুর সোনালী জা‌মে মস‌জি‌দে প্রথম নমাজে জানাজা এবং নগরীর হযরত পাড়া জামে মসজিদ সংলগ্ন ঈদগাহে দ্বিতীয় নামাজে জানাজা শেষে টমছমব্রীজ কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews