1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র ও বরিশাল বিভাগ হবে স্মার্ট বিভাগ: প্রতিমন্ত্রী মহিববুর রহমান
সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বিমানবন্দর থানা এলাকায় সাত ছাত্রদের ওপর উঠিয়ে দিল প্রাইভেটকার লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন

কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র ও বরিশাল বিভাগ হবে স্মার্ট বিভাগ: প্রতিমন্ত্রী মহিববুর রহমান

  • আপডেট টাইম : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪, ৯.১০ পিএম
  • ৯১ বার পঠিত
  • মো: মাসুদ রানা : 

কুয়াকাটা হবে বিশ্বমানের পর্যটন কেন্দ্র। বরিশাল বিভাগ হবে স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি। কুয়াকাটায় সরকারি কর্মকর্তা, শিক্ষক, বিভিন্ন পেশাজীবী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি তার বক্তব্যে এসব কথা বলেন।

 

শনিবার শেষ বিকেলে কুয়াকাটা রাখাইন মহিলা মার্কেট মাঠে পৌর আওয়ামী লীগ ও পৌর মেয়রের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিববুর রহমান এমপি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আগামীর বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চান। তাই আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে সততা ও নিষ্ঠার সাথে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করি। যাতে বাংলাদেশে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলাসহ আগামীর বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে বিনির্মাণ করতে পারি।

 

এ সময় কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনির আহমেদ ভূঁইয়ার সভাপিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, প্রতিমন্ত্রীর সহধর্মিনী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, জেলা পরিষদের সদস্য ফিরোজ শিকদারসহ সরকারি কর্মকর্তা, শিক্ষক, বিভিন্ন পেশাজীবী, আওয়ামী লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews