1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুড়িগ্রামে জেলা পর্যায়ে অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কুড়িগ্রামে জেলা পর্যায়ে অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২, ১২.১১ এএম
  • ১৯ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি :

কোভিড-১৯ প্রতিরোধে ঝুঁকি নিরুপণ, যোগযোগ, জনসম্পৃক্ততা এবং টিকা বার্তা জোরদারকরণ শীর্ষক কুড়িগ্রাম জেলা পর্যায়ে অগ্রগতি পর্যালোচনা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে শহরের ত্রিমোহনীস্থ সলিডারিটি কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ-মোর্শেদ।

আন্তর্জাতিক দাতা সংস্থা ইউনিসেফ’র আর্থিক সহযোগিতায় এবং দি হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে পর্যালোচনা ও পরিকল্পনা সভায় সাংবাদিক হুমায়ুন কবির সূর্য’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ-মোর্শেদ, মেডিকেল অফিসার ডা. গোলাম মোহাইমেন রাসেল,

দি হাঙ্গার প্রজেক্টের রংপুর অঞ্চলের আঞ্চলিক সম্বয়কারী রাজেশ দে, ডিস্ট্রিক ইনফরমেশন অফিসার গোলাম হাক্কানী রাব্বী শামীম, জেলা সমন্বয়কারী খন্দকার রাশেদুল আলম অপু প্রমুখ।
পর্যালোচনা সভায় কুড়িগ্রাম জেলার ৭ উপজেলার ৩৫জন প্রতিনিধি অংশগ্রহন করেন।

এসময় বিভিন্ন উঠান বৈঠকের মাধ্যমে ৫হাজার ২৫জন মানুষের সাথে কোভিড-১৯ বিষয়ক আলোচনা করে দেখা গেছে এখন পর্যন্ত তাদের মধ্যে ৯৮ভাগ মানুষ প্রথম ডোজের টিকা নিয়েছেন, দ্বিতীয় ডোজ দিয়েছেন ৯৫ভাগ মানুষ এবং বুষ্টার বা ৩য় ডোজ দিয়েছেন ৭৫ভাগ মানুষ।

সিভিল সার্জন জানান, এখন পর্যন্ত জেলায় গড়ে ১ম ডোজ দিয়েছেন ৭১দশমিক ৫ভাগ মানুষ, ২য় ডোজ ৬৬দশমিক ৮ভাগ এবং ৩য় ডোজ প্রায় ২০ভাগ। জনসচেতনতার মাধ্যমে আরো মানুষকে টিকা কার্যক্রমে সম্পৃক্ত করার উপর পরামর্শ প্রদান করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews
%d bloggers like this: