1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুড়িগ্রামে সোলার চুরির সন্দেহে কিশোরকে নির্যাতনের ঘটনায় আটক-২
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কুড়িগ্রামে সোলার চুরির সন্দেহে কিশোরকে নির্যাতনের ঘটনায় আটক-২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০, ১.২৮ পিএম
  • ১৯৪ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের কচাকাটা থানার বলদিয়ার মংলারকুটিতে মসজিদের সোলার চুরির সন্দেহে এক কিশোরকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনায় প্রধান অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ। জানা গেছে,প্রায় ১৫/২০ দিন পুর্বে কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের মংলার কুটি গ্রামের মসজিদ থেকে একটি সোলার প্যানেল চুরি হয়। কিন্তু চোর সনাক্ত না করেই সোমবার(২২ জুন) দুপুরে বলদিয়া ইউপির সদস্য মোঃ রাজু আহমেদ (৪০),জাফর আলী মুন্সী,আয়নাল হক(৪০), আব্দুল জলিল,জাহান উদ্দিন(৫০) ও আব্দুল হান্নান(২৫) সহ ১০/১২ জন সাঙ্গপাঙ্গ নিয়ে ছনবান্ধা খলিসাকুড়ি গ্রামের জসীম উদ্দিনের পুত্র মোঃ মাহবুবুর রহমান(১৭)কে বাড়ি থেকে ধরে নিয়ে গিয়ে সোলার চুরির অভিযোগ তুলে জাফর আলী মুন্সীর বাড়িতে গাছের সাথে বেঁধে মধ্যযুগীয় কায়দায় বেদম মারপীট, নির্যাতনসহ কোমর থেকে পা পর্যন্ত বাশচাপা/বাশ ডলা দিয়ে মারাত্মক আহত করে। এ সময় আহত মাহবুবুর রহমানের মা মোছাঃ মালেকা বেগম ছেলেকে উদ্ধার করতে গেলে তাকেও কিল ঘুষি ও লাথি মারে।এদিকে এদের অমানবিক নির্যাতনে মাহবুবুর অজ্ঞান হয়ে পরলে মারা যেতে পারে ভেবে নির্যাতনের শিকার মাহবুবুরকে অজ্ঞান অবস্থায় তার মায়ের সাথে বাড়িতে পাঠায়। সোলার চুরির সন্দেহে মালামাল উদ্ধার এবং স্বাক্ষী প্রমান ছাড়াই তাকে অমানুষিক নির্যাতন করার বিষয়টি পুলিশ সুপারের নজরে আসলে তিনি ভূরুঙ্গামারী সার্কেল কে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

মঙ্গলবার(২৩ জুন) ভূরুঙ্গামারী সার্কেল(এএসপি) শওকত হোসেন জানান, পুলিশ সুপারের নির্দেশে সোমবার গভীর রাতে ঘটনার সাথে জড়িত আসামী রাজু আহমেদ ও জাফর আহমেদকে গ্রেফতার করা হয়েছে।বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews