1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইটেই ভরসা তৃণমূল আওয়ামী লীগের
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইটেই ভরসা তৃণমূল আওয়ামী লীগের

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ১০.৩২ এএম
  • ১৩৪ বার পঠিত
  • মোঃ আনোয়ার হোসেন সাগর , সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

 

ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সারা দেশে বইতে শুরু করেছে নির্বাচনী হওয়া। এ হওয়া লেগেছে সিরাজগঞ্জ-৩ আসনেও। রায়গঞ্জ ও তাড়াশ উপজেলা নিয়ে গঠিত এই আসন। এরমধ্যে রায়গঞ্জ উপজেলায় ১টি পৌরসভা ও ৯ টি ইউনিয়ন এবং তাড়াশ উপজেলায় রয়েছে ১টি পৌরসভা ও ৮ টি ইউনিয়ন। সরজমিন দেখা গেছে, সিরাজগঞ্জ – ৩ আসনে আওয়ামী লীগের কয়েকজন সম্ভাব্য প্রার্থী থাকলেও তাদের মধ্যে কেবল মাঠে রয়েছেন গরিব দুঃখী মেহনতি কৃষকের বন্ধু কৃষিবিদ আলহাজ্ব মোহাম্মদ সাখাওয়াত হোসেন সুইট।

 

এদিকে, বাংলাদেশ কৃষক লী কেন্দ্রীয় কার্যনির্বাহীর ভাইস প্রেসিডেন্ট এবং রাজশাহী ও রংপুর বিভাগে বরেন্দ্র বহুমুখী পরিচালনা পর্ষদের চেয়ারম্যান। আসন্ন নির্বাচন নির্ভরযোগ্য প্রার্থী বলে মনে করেন তৃণমূলের দলীয় নেতাকর্মীরা।

 

তাড়াশ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক কে এম মনিরুজ্জামান মনির বলেন, পরম শ্রদ্ধেয় নেতা কৃষিবিদ আলহাজ্ব সাখাওয়াত হোসেন সুইট ভাই একজন ক্লিন ইমেজের প্রতিচ্ছবি, যাকে নিয়ে হাজারো তরুণ প্রজন্ম সপ্ন দেখেন, সাহসী, দক্ষ ও মেধাবী রাজনীতি বীদ, যার নেতৃত্বে তাড়াশ ও রায়গঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন এবং পৌর কৃষক লীগের কমিটি করা হয়েছে। যার ফলে অনেক নেতাদের চেয়ে জনপ্রিয়তার দিক দিয়ে এগিয়ে যার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করা হয়েছে। যা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো জানান, গরিব দুঃখী মেয়ে উন্নতি মানুষের নেতা কৃষিবিদ আলহাজ্ব সাখাওয়াত হোসেন সুইট কৃষি ক্ষেত্রে অত্যান্ত মেধাবী হওয়ার জন্য এবং বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং রাজশাহী ও রংপুর বিভাগে বরেন্দ্র বহুমুখী পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের দায়িত্ব দেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। কৃষিবিদ আলহাজ্ব মোহাম্মদ সাখাওয়াত হোসেন সুইট তারাশ, রায়গঞ্জ ও সলঙ্গায় সর্বনিম্ন ৩০/৪০ হাজার একর জমি অনাবাধি থেকে আবাদি করেছেন। যা বাংলাদেশের খাদ্য ঘাটতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রিয় নেতাকে যদি সিরাজগঞ্জ – ০৩ আসনের সংসদ সদস্য হিসেবে মনোনীত করেন বিপুল ভোটের ব্যবধানে তাকে আমরা বিজয় করতে পারব বলে বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews