1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কেরানীগঞ্জের ৭ ইউপিকে রেডজোন ঘোষণা, চলছে সেনা টহল
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কেরানীগঞ্জের ৭ ইউপিকে রেডজোন ঘোষণা, চলছে সেনা টহল

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০, ৮.১০ পিএম
  • ২০৪ বার পঠিত

সুর্যোদয়, ঢাকা: ঢাকার কেরানীগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পেয়ে রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৮৪ জনে। এ কারণে ১২টি ইউনিয়ন পরিষদের মধ্যে সাতটিকে রেডজোন ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার রাত থকে রেডজোন এলাকায় লকডাউন বাস্তবায়ন করতে পুলিশ ও র‌্যাবের পাশাপাশি সেনা সদস্যদের দায়িত্ব দেওয়া হয়েছে। সেনা সদস্যরা লকডাউন এলাকায় টহল জোরদার করেছে।

জিনজিরা, শুভাঢ্যা, আগানগর, শাক্তা, কালিন্দী, কোন্ডা ও রোহিতপুর ইউনিয়ন পরিষদকে রেডজোন ঘোষণা করে লকডাউন করা হয়েছে। কলাতিয়া, বাস্তা ও তারানগর ইউপিকে ইয়োলো জোন করা হয়েছে। এছাড়া হযরতপুর ও তেঘুরিয়া ইউপিকে গ্রিন জোনের আওতায় রাখা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় ঢাকার কেরানীগঞ্জে নতুন করে ৩৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৮৪ জনে। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯৫ জন এবং মৃত্যু হয়েছে ২১ জনের।

শুক্রবার সকাল থেকে রেডজোন এলাকায় লকডাউন কার্যকর করতে মাইকিং করে এলাকাবাসীকে সচেতন করছেন সেনা সদস্যরা। এছাড়া বাবুবাজার সেতু ও পোস্তগোলা সেতুতে পুলিশ চেকপোস্ট বসিয়ে কঠোর নজরদারি করা হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিত দেবনাথ জানান, আগামী ৩০ জুন পর্যন্ত কেরানীগঞ্জে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। রেডজোন এলাকাগুলো লকডাউনের আওতায় থাকবে। লকডাউনে থাকা এলাকাবাসীকে তাদের চাহিদা অনুযায়ী সব ধরনের সহায়তা দিতে ইতিমধ্যে সাতটি ইউপির চেয়ারম্যানদের দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও সেনা সদস্যরা রেডজোন এলাকায় নিয়মিত কাজ করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews