1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কোভিড-১৯ আক্রান্ত হয়ে ডিএসসিসিকর্মীর মৃত্যু
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

কোভিড-১৯ আক্রান্ত হয়ে ডিএসসিসিকর্মীর মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০, ৮.২৮ এএম
  • ২৪২ বার পঠিত

ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের এক কর্মী মারা গেছেন। প্রাণিসম্পদ শাখার এই কর্মীর নাম আবুল কালাম আজাদ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক।

তিনি বলেন, আবুল কালাম আজাদ ডিএসসিসি অঞ্চল-৩ এর ভেটেরিনারি শাখার নিম্নমান সহকারী ছিলেন।

“তিনি বেশ কিছুদিন আগে কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে মারা গেছেন।”

ডিএসসিসির অঞ্চল-৩ এর নির্বাহী কর্মকর্তা রাজ্জাক জানান, কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়লে গত এক সপ্তাহ আগে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

“সেখানে আইসিইউ না পেয়ে গত রোববার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। ঢাকা মেডিকেলে আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। বিকেল ৪ টা ৫৫ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।” ডিএসসিসি জানিয়েছে, এ পর্যন্ত ডিএসসিসির তিনজন কর্মকর্তা-কর্মচারী কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews