1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ক্ষেতলালের মামুদপুর ইউপির নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের নৌকার প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ক্ষেতলালের মামুদপুর ইউপির নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের নৌকার প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগ

  • আপডেট টাইম : বুধবার, ৩ নভেম্বর, ২০২১, ৬.৩৮ পিএম
  • ৩১৯ বার পঠিত

ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ

জয়পুরহাটের ক্ষেতলাল মামুদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে হামলা ভাংচুর নির্বাচনী ক্যাম্পে অগ্নি সংযোগ করেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী-সমর্থকরা।

জানা গেছে, ওই ইউনিয়নের জিয়াপুর সরদারপাড়া, হিন্দু পল্লী পালপাড়া, ঘোষপাড়া এলাকায় নৌকার মার্কার প্রার্থী মশিউর রহমানের তিনটি নির্বাচনী ক্যাম্পে বুধবার রাত ১০টায় ভাংচুর ও অগ্নি সংযোগ করেছে বিদ্রোহী প্রার্থী আব্দুর রশীদ বকুলের কর্মী সমর্থকরা। এর আগেও ওই ইউনিয়নে কয়েকটি নির্বাচনী সহিংসতায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।

এবিষয়ে নৌকা মার্কার প্রার্থী মশিউর রহমান বলেন, পরাজয় নিশ্চিত জেনে বিদ্রোহী প্রার্থীর ইন্ধনে তার কর্মী সমর্থকরা আমার তিনটি নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে।

বিদ্রোহী প্রার্থী আব্দুর রশীদ বকুল বলেন, তারা নিজেরাই ঘটনা ঘটিয়ে আমাদের উপর দোষ চাপাচ্ছে।
ক্ষেতলাল থানা ওসি নীরেন্দ্রনাথ মন্ডল বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্তকরে। তবে নির্বাচনী ক্যাম্প ভাংচুরে থানায় কেউ অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews