1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ক্ষেতলালের ৪০০ জন দুস্থের হাতে ৭ দিনের খাদ্য তুলে দিলেন বসুন্ধরা গ্রুপ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

ক্ষেতলালের ৪০০ জন দুস্থের হাতে ৭ দিনের খাদ্য তুলে দিলেন বসুন্ধরা গ্রুপ

  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১, ৮.২৮ পিএম
  • ২৮৭ বার পঠিত
ক্ষেতলালের ৪০০ জন দুস্থের হাতে ৭ দিনের খাদ্য তুলে দিলেন বসুন্ধরা গ্রুপ
ওয়াকিল আহমেদ, ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ৪০০ জন অসহায় দুস্থ পরিবারের হাতে ৭ দিনের খাদ্য সহায়তা তুলে দিলেন বসুন্ধরা গ্রুপের কালের কণ্ঠ শুভসংঘ। এছাড়া ওই দিন খাদ্য সহায়তা নিতে আসা সকলের মাঝে মাস্ক ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক কর্মসূচি উপদেশ প্রদান করেন।
১ আগষ্ট রোববার বেলা ১১টায় উপজেলার সরকারি ছাঈদ-আলতাফুন্নেছা কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের খাদ্য সহায়তায় বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল। তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়াারম্যান কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে আজকে আপনাদের নিকট খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। আমি উপজেলার পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এফ এম আবু সুফিয়ান, সরকারি ছাঈদ-আলতাফুন্নেছা কলেজের অধ্যক্ষ আইয়ুব হোসেন, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা।
এছাড়াও উপস্থিত ছিলেন, ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্রনাথ মন্ডল, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন প্রমূখ।
বসুন্ধরা গ্রুপের খাদ্যসাহায়তা পেয়ে খুশি উপজেলালর পাইকপাড়া গ্রামের রোজিনা বেগম, রহিমা, রাশেদা বেওয়া। তারা বলেন, করোনার মধ্যে আমরা এই লকডাউনে কোনো সহায়তা পায়নি। আজ যে চাল, ডাল আটা, তেল পেয়েছি এই দিয়ে ৭ দিন চলবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews