1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
ক্ষেতলালে বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭ টি মোটরসাইকেল ভাঙচুর
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ক্ষেতলালে গৃহবধুকে হত্যার অভিযোগ, আটক-২ খুলনা তেরখাদায় জেলে থেকে নির্বাচন করে জিতলেন স্বতন্ত্র প্রার্থী দীন ইসলাম মতলব দক্ষিণে ৩ ইউপিতে নৌকা একটিতে স্বতন্ত্রের জয় ত্রিশালে স্বামীর পিঠে চড়ে কেন্দ্রে গিয়ে ভোট দিলেন রোওশন নান্দাইলে আওয়ামীলীগের প্রতিবাদী সাংবাদিক সম্মেলন খুলনা তেরখাদা উপজেলায়  পাঁচটিতে নৌকা’ ১টিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয় চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায়  ইউপি নির্বাচন: সিলেটে ৮টিতে আ.লীগ, অন্যান্য ৭ সমাবেশ সফল করতে সিলেট মহানগর বিএনপির লিফলেট বিতরণ 

ক্ষেতলালে বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭ টি মোটরসাইকেল ভাঙচুর

  • আপডেট টাইম : সোমবার, ১ নভেম্বর, ২০২১, ৭.৫৬ পিএম
  • ৬৬ বার পঠিত
ওয়াকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদকঃ
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুরে ইউপি নির্বাচনে প্রচারকালে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর কর্মীদের ৭ (সাতটি) মোটরসাইকেল ভাঙচুর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিবার রাতে একই ইউনিয়নের মহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী আবদুর রশিদ মণ্ডল বকুল ও তার কর্মীরা। তারা অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা বকুল স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার কর্মী-সমর্থকদের নিয়ে আনারস প্রতীকের নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে রাতে যে যার বাড়ি ফিরছিলেন।
পথে মহব্বতপুর গ্রামের সাখিদার পাড়া এলাকায় পৌঁছালে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামিমের কর্মী-সমর্থকরা তাদের ওপর হামলা চালান। এ সময় বিদ্রোহী প্রার্থীর কর্মীরা প্রাণভয়ে পালিয়ে গেলে লোহার রড় ও ভারী হাতুড়ি দিয়ে তাদের সাতটি মোটরসাইকেল ভাঙচুর করে সেগুলো একটি পুকুরে ফেলে দেওয়া হয়।
ইউনিয়ন আওয়ামী সভাপতি নূরুননবী চৌধরী রতন বলেন, আসন্ন ইউনিয়ন (ইউপি) পরিষদ নির্বাচনে বিদ্রোহী ইস্যুটি দুশ্চিন্তায় ফেলে দিয়েছে এ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী।
অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামিম জানান, তার কর্মীদের আটকে রেখে এ ঘটনা ঘটিয়েছে বিদ্রোহী প্রার্থীর কর্মীরাই।
এবিষয়ে ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে রাতেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তিনি আরো বলেন এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেননি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews