1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@dailysurjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
  3. towhid472@gmail.com : Towhid Ahmmed Rezas : Towhid Ahmmed Rezas
খুলনায় আ‌লো‌চিত আমীর শেখ হত্যা মামলার দুই আসা‌মি গ্রেপ্তার
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভূমিদোস্যু মানিক কর্তৃক জাল দলিল করে প্রতিবন্ধী চাচার “৪৩শতক জমি দখলের চেষ্টা গোলাগুলির’ পর জব্দ ৫ কেজি ক্রিস্টাল মেথ ভুরুঙ্গামারীতে নৌকার আব্দুর রাজ্জাককে ভোটে জেতাতে মাঠে প্রচার প্রচারণায় পুরুষের পাশাপাশি নারীরাও জয়পুরহাটে কালো ব্যাজ পরে অফিস করছেন,ইউঃ ভুমি কর্মকতারা পাগলিকে গণধর্ষণের ঘটনায় আটক ১ জন বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব সোনাভরি নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার দীঘিনালায় সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ ৩০ দিনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ চেয়ে হাইকোর্টে আবেদন শার্শায় বিশিষ্ট ব্যবসায়ী ও তার স্ত্রীকে কুপিয়ে জখম.স্বর্নলংকাল লুট

খুলনায় আ‌লো‌চিত আমীর শেখ হত্যা মামলার দুই আসা‌মি গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১২.১১ এএম
  • ৩৯ বার পঠিত
এম আর হাসান জেলা প্রতিনিধি খুলনাঃ
খুলনা নগরীর রায়েরমহল মোল্লাপাড়া এলাকার আ‌লো‌চিত আমীর শেখ হত্যা মামলার এজাহার  ভূক্ত  দুই আসা‌মিকে গ্রেপ্তার ক‌রে‌ছে র‌্যাব ৬ ।
গত শ‌নিবার (২৭ ন‌ভেম্বর ) সন্ধ্যা পৌ‌নে সাতটার দি‌কে তা‌দের দুই জন‌কে গ্রেপ্তার কর‌তে সক্ষম হয় র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হ‌লো, রা‌য়েরমহল মোল্লাপাড়া এলাকার দাউদ মোল্লার ছে‌লে মোয়া‌জ্জেম মোল্লা ও একই এলাকার মোতালেব মোল্লার ছে‌লে মিজান মোল্লা।
র‌্যাব সূত্র জানায়, আমীর শেখ নিহত হওয়ার পর থে‌কে ওই এলাকায় তারা ছায়া তদন্ত ও গো‌য়েন্দা নজরদা‌রি শুরু ক‌রে। তাছাড়া জ‌মিজমা নি‌য়ে মোল্লা প‌রিবা‌রের সা‌থে তা‌দের বি‌রোধ দীর্ঘদি‌নের। এ বি‌রো‌ধের জের ধ‌রে তিনি নিহত হ‌য়ে‌ছেন যা বাদী এজাহা‌রে উ‌ল্লেখ ক‌রে‌ছেন। তাছাড়া আমীর শেথ হত্যা মামলার মোয়া‌জ্জেম ও মিজান যথাক্রমে ১ ও ৩ নং আসা‌মি। গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তা‌দের দুই জন‌কে ব‌টিয়াঘাটা উপ‌জেলার বি‌ভিন্নস্থা‌নে অ‌ভিযান চা‌লি‌য়ে গ্রেপ্তার করা হয়। তা‌দের দুই জন‌কে ব‌টিয়াঘাটা থানায় হস্তান্ত‌র করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews