1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
খুলনায় একদিনে করোনা উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

খুলনায় একদিনে করোনা উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০, ১০.০৮ এএম
  • ১৮৯ বার পঠিত

খুলনা ব্যুরো: খুলনায় করোনার উপসর্গ নিয়ে শুক্রবার ৬ জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, খুলনার খালিশপুরের কাশিপুর এলাকার মৃত আব্দুল গনি সরদারের স্ত্রী জরিনা বেগম বৃহস্পতিবার বিকেল ৫টা ১৫ মিনিটে করোনা সন্দেহে ভর্তি হন। সেখানে সকাল ১০টা ১০ মিনিটে তিনি মারা যান। রূপসার খাজাডাঙ্গার মৃত আরশাদ আলীর ছেলে মো. আলী বৃহস্পতিবার রাত ১টা ৪০ মিনেটে ভর্তি হন। শুক্রবার সকাল ১০টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

তারা আরো জানান, চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় কার্ত্তিক নামের একজন মারা যান। তিনি নড়াইল জেলার কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের মৃত নিতাইয়ের ছেলে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কার্ত্তিক (৪০) নামে ওই যুবক বৃহস্পতিবার সন্ধ্যা পৌঁনে ৭টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।
অন্যদিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে জামসেদ আলম (৬০) নামে একজন শুক্রবার দুপুর সোয় ২টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় তিনি মারা যান। তিনি খুলনা মহানগরীর ৫ নম্বর ঘাট এলাকার মো. আহমদের ছেলে।

এ ছাড়া জ্বর ও শ্বসকষ্ট নিয়ে রুমা বেগম (৩৫) নামে এক নারী বৃহস্পতিবার সন্ধ্যা পৌঁনে ৭টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সোয়া ২টায় তিনি মারা যান। তিনি যশোর জেলার অভয়নগর উপজেলার বাবুল ফারাজীর স্ত্রী।

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নাসিম আহমেদ (৬০) দুপুর ৩টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌঁনে ৪টায় তিনি মারা যান। তিনি নগরীর মহম্মদনগর এলাকার মফিজউদ্দিন আহমেদের ছেলে।

করোনাভাইরাস পরীক্ষা করার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews