1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গতি বাড়িয়ে এগিয়ে আসছে সুপার সাইক্লোন মোখা, কক্সবাজারে ১০ নম্বর মহাবিপৎসংকেত চট্টগ্রাম-পায়রায় ৮
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

গতি বাড়িয়ে এগিয়ে আসছে সুপার সাইক্লোন মোখা, কক্সবাজারে ১০ নম্বর মহাবিপৎসংকেত চট্টগ্রাম-পায়রায় ৮

  • আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩, ১.৩৮ পিএম
  • ১২০ বার পঠিত

রাসেল চৌধুরী 

গতি বাড়িয়ে ক্রমেই এগিয়ে আসছে সুপার সাইক্লোন মোখা। এরই মধ্যে কক্সবাজার উপকূলে ১০ নম্বর মহাবিপৎসংকেত জারি করেছে সরকার। পাশাপাশি চট্টগ্রাম ও পায়রা সমুদ্রবন্দরে ৮ নম্বর মহাবিপৎসংকেত ও মোংলা সমুদ্রবন্দরকে ৪ নম্বর হুঁশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।

 

সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ঘূর্ণিঝড় মোখা নিয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে আজ শনিবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, আগামীকাল রোববার সকাল থেকে সন্ধ্যার মধ্যে ঘূর্ণিঝড়টি উপকূল অতিক্রম করবে।

 

প্রতিমন্ত্রী বলেন, বাতাসের গতিবেগ কমে যাওয়ায় ঘূর্ণিঝড় মোখা সুপার সাইক্লোন হচ্ছে না৷ এটি অতিপ্রবল বা ভেরি সিভিয়ার সাইক্লোন ঘুর্ণিঝড়।

 

প্রতিমন্ত্রী বলেন, ‘ঘূর্ণিঝড়ের প্রভাবে কক্সবাজার সমুদ্রবন্দরকে ১০ নম্বর মহাবিপৎসংকেত এবং চট্টগ্রাম ও পায়রা বন্দরের ৮ নম্বর মহাবিপৎসংকেত দেখাতে বলা হয়েছে। এছাড়া মোংলা সমুদ্রবন্দরকে ৪ নম্বর হুশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews