1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

গাজীপুরে করোনায় আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০, ১০.২৪ পিএম
  • ২২৩ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুজন এবং জ্বর, সর্দি, ঠান্ডা নিয়ে একজনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন গাজীপুরের কাপাসিয়া, একজন টঙ্গীর মধ্য আরিচপুর এবং অপরজন গাজীপুর মহানগর এলাকার বাসিন্দা ছিলেন।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা জানান, আজ শুক্রবার বেলা ১১টার দিকে কাপাসিয়ার বাসিন্দা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক এক উপপরির্শক (৬১) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত মঙ্গলবার তিনি ওই হাসপাতালে ভর্তি হলে নমুনা পরীক্ষায় তাঁর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। তাঁর বাড়িটি লকডাউন করা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, করোনায় আক্রান্ত হয়ে টঙ্গীর মধ্য আরিচপুর এলাকার বাসিন্দা ও ঢাকার তেজগাঁও কলেজের মাস্টার্সের এক ছাত্রী বুধবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ২৫ মে করোনার লক্ষণ নিয়ে ওই হাসপাতালে ভর্তি হন তিনি। পরে তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়।

আজ পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ বলে জানানো হয়। গাজীপুর সদর থানার ওসি আলমগীর ভূঁইয়া জানান, জ্বর, সর্দি, ঠান্ডা নিয়ে গাজীপুর মহানগরের উত্তর ছায়াবিথি এলাকার ৫০ বছর বয়সী এক বাসিন্দা ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে মারা গেছেন। এরপর করোনা সন্দেহে তাঁর নমুনা নেওয়া হয়। গত বৃহস্পতিবার দুপুরে তিনি ওই হাসপাতালে ভর্তি হন। আজ দুপুরে তাঁকে স্বাস্থ্যবিধি মেনে গাজীপুর সিটি করপোরেশনের কবরস্থানে দাফন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews