1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গোবিন্দগঞ্জে ডিআইজি পরিচয় দেয়া প্রতারক গ্রেফতার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

গোবিন্দগঞ্জে ডিআইজি পরিচয় দেয়া প্রতারক গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১১.১৪ এএম
  • ২০৬ বার পঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় কন্ঠ নকল করে বিভিন্ন সময় ডিআইজি, সেনা কর্মকর্তা ও নারী নেত্রী পরিচয়দানকারী মাসুদ সরকার (২৮) নামে এক পেশাদার প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৩ জুন) সকালে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান প্রতারক মাসুদকে গ্রেফতারের বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেন।

সোমবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জের পশ্চিম চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাসুদ উপজেলার চকরহিমাপুর মধ্যপাড়া গ্রামের মজিদ সরকারের ছেলে। সে একজন পেশাদার প্রতারক, তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক ও প্রতারণাসহ ছয়টি মামলা রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ওসি আরও বলেন, গত ১৪ জুন মাসুদ তার পাশের বাড়ির প্রবাসী জাকিরের কন্ঠ নকল করে সৌদিতে বিপদে পড়ার কথা বলে তার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে দুই দফায় ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে আবারও ১৫ হাজার টাকার জন্য ফোন করলে জাকিরের পরিবারের সন্দেহ হয়। পরে জাকিরের বাবা বিষয়টি পুলিশকে জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতারক মাসুদ সরকারকে চিহ্নিত করে।

এছাড়াও ১৯ জুন মাসুদ নিজেকে পুলিশ হেডকোয়ার্টাসের ডিআইজি মাসুদ পরিচয় দিয়ে তার নিজের মামলা সংক্রান্তে থানার কোন এক অফিসারের নিকট তদবির করে। সে নিজের বৌ এর কন্ঠ নকল করে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে ফোন করে মিথ্যা অভিযোগ করে। তার বিরুদ্ধে এ রকম অনেক ঘটনা রয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews