1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গোবিন্দগঞ্জে ডিআইজি পরিচয় দেয়া প্রতারক গ্রেফতার
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন! রুস্তমপুর হাটে পশু ক্রয়-বিক্রয়ে অনিয়ম, অতিরিক্ত ইজারার বলি সাধারণ জনগন ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক বিশ্বে শান্তি নিশ্চিত করা এখন আগের চেয়ে অনেক কঠিন :শেখ হাসিনা তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে ১ জুলাই থেকে পানির দাম ১০ শতাংশ বাড়ছে ওয়াসা উপজেলা নির্বাচন : পটিয়ায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

গোবিন্দগঞ্জে ডিআইজি পরিচয় দেয়া প্রতারক গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১১.১৪ এএম
  • ২১৪ বার পঠিত

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় কন্ঠ নকল করে বিভিন্ন সময় ডিআইজি, সেনা কর্মকর্তা ও নারী নেত্রী পরিচয়দানকারী মাসুদ সরকার (২৮) নামে এক পেশাদার প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৩ জুন) সকালে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান প্রতারক মাসুদকে গ্রেফতারের বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেন।

সোমবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জের পশ্চিম চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাসুদ উপজেলার চকরহিমাপুর মধ্যপাড়া গ্রামের মজিদ সরকারের ছেলে। সে একজন পেশাদার প্রতারক, তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক ও প্রতারণাসহ ছয়টি মামলা রয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

ওসি আরও বলেন, গত ১৪ জুন মাসুদ তার পাশের বাড়ির প্রবাসী জাকিরের কন্ঠ নকল করে সৌদিতে বিপদে পড়ার কথা বলে তার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে দুই দফায় ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে আবারও ১৫ হাজার টাকার জন্য ফোন করলে জাকিরের পরিবারের সন্দেহ হয়। পরে জাকিরের বাবা বিষয়টি পুলিশকে জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতারক মাসুদ সরকারকে চিহ্নিত করে।

এছাড়াও ১৯ জুন মাসুদ নিজেকে পুলিশ হেডকোয়ার্টাসের ডিআইজি মাসুদ পরিচয় দিয়ে তার নিজের মামলা সংক্রান্তে থানার কোন এক অফিসারের নিকট তদবির করে। সে নিজের বৌ এর কন্ঠ নকল করে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে ফোন করে মিথ্যা অভিযোগ করে। তার বিরুদ্ধে এ রকম অনেক ঘটনা রয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews