1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গোবিন্দগঞ্জে মহিষ ছিনতাই আক্কেলপুরে ৪ টি মহিষ উদ্ধারসহ আটক-১
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

গোবিন্দগঞ্জে মহিষ ছিনতাই আক্কেলপুরে ৪ টি মহিষ উদ্ধারসহ আটক-১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ১.০৭ এএম
  • ১৮৩ বার পঠিত
গোবিন্দগঞ্জে মহিষ ছিনতাই আক্কেলপুরে ৪ টি মহিষ উদ্ধারসহ আটক-১
মীর আতিক,আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ-
গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ছিনতাইকৃত ৪ টি মহিষসহ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে আক্কেলপুর থানা পুলিশ। মহিষগুলি উপজেলার তিলকপুর এলাকায় থেকে উদ্ধার করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গত রবিবার দিবাগত গভীর রাতের কোন এক সময় উপজেলার তিলকপুর ইউনিয়নের নূরনগরটু এলাকায় ৪ টি মহিষ বাধা রয়েছে। এসময় বগুড়ার আদমদিঘী উপজেলার কাল্লাগাড়ি গ্রামের সুজন নামের এক যুবক তিলকপুর মাটিয়া কুড়ি এলাকার সাইফুল ইসলাম (২৮) নামের ব্যক্তিকে এক হাজার টাকার বিনিময়ে সুজনের বাড়িতে মহিষগুলি পৌঁছে দেওয়ার চুক্তি করে।
এসময় মহিষ গুলি নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা গতিবিধি সন্দেহ জনক হলে মহিষসহ তাকে আটক করে আক্কেলপুর থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ৪ টি মহিষসহ তিলকপুর মাটিয়া কুঁড়ি এলাকার নুর ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৮) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নেয়া হয়।
মহিষ ব্যাবসায়ী আতোয়ার রহমানের পিতা মফিরুল ইসলাম বলেন, ‘গত রবিবার বগুড়ার সারিয়াকান্দির চর এলাকা থেকে আমার ছেলে আতোয়ার ৭টি মহিষ ক্রয় করে ট্রাক যোগে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ এলাকার নিজ গ্রাম পিয়ারাপুরে নিয়ে আসার সময় রাতে গোবিন্দগঞ্জ থানা এলাকার ফঁসিতলা নামক স্থানে পৌঁছলে দশ থেকে বার জন দূর্বৃত্ত ট্রাকের পথরোধ করে ট্রাকসহ ৭ টি মহিষ ছিনতাই করে। এসময় আমার ছেলে সহ ট্রাক চালক ও হেলপারকে মারপিট করে পাশের জমিতে বেঁধে ফেলে রাখে। আমরা থানা থেকে খবর পেয়ে আক্কেলপুর থানায় মহিষগুলি নিতে আসি’।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম মেহেদী হাসান জাতীয় দৈনিক সূর্যোদয়কে বলেন, ‘এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। এঘটনায় থানা থেকে অফিসার আক্কেলপুরে প্রেরণ করা হয়েছে’।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জাতীয় দৈনিক সূর্যোদয়কে বলেন, ‘আমরা সকালে খবর পেয়ে উপজেলার তিলকপুর থেকে ৪ টি মহিষসহ একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। তিনি আরও বলেন আইনি প্রক্রিয়ার মাধ্যমে মহিষগুলি হস্তান্তর করা হবে’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews