1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গোমস্তাপুরে বিভাগীয় কমিশনার আশ্রয়ন প্রকল্পের কাজ পরিদর্শন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

গোমস্তাপুরে বিভাগীয় কমিশনার আশ্রয়ন প্রকল্পের কাজ পরিদর্শন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ২.২২ এএম
  • ১২৩ বার পঠিত
গোমস্তাপুরে বিভাগীয় কমিশনার আশ্রয়ন প্রকল্পের কাজ পরিদর্শন
শাহিন আলম, গোমস্তাপুর প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে আশ্রায় প্রকল্পের কাজ পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার ডঃ হুমায়ুন কবির।
সোমবার সকালে নাচল উপজেলা পরিদর্শন শেষে বিকেলে গোমস্তাপুর উপজেলা আলমপুর ও গঙ্গলপুর আশ্রায় প্রকল্পের কাজ পরিদর্শন করেন বিভাগীয় কমিশনার ডঃহুমায়ন কবির। এসময় তিনি কাজ দেখে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার উপর রাগান্বিত হয় এবং ভেঙে ফেলে সঠিক ভাবে করার নির্দেশ দেন।তিনি আরও বলেন প্রকল্পের অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না।
এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মুঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ ওঁরাও গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, সহকারী কমিশনার( ভূমি) শাহারিয়া নজির,প্রানী সম্পদ কর্মকর্তা কাওসার আহমেদ,গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মন্ডল, গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ দিলিপ কুমার দাস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews