1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চট্টগ্রামে করোনা উপসর্গে এসআইয়ের মৃত্যু
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

চট্টগ্রামে করোনা উপসর্গে এসআইয়ের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১২.৩১ পিএম
  • ২১৭ বার পঠিত

চট্টগ্রাম ব্যুরো  : চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে কর্মরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম (৫০) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার সকালে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

উপ-পরিদর্শক জাহাঙ্গীরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল। তিনি বলেন, কয়েকদিন ধরে তিনি আইসোলেশনে ছিলেন। পরে অবস্থার অনবতি হলে তাঁকে দামপাড়াস্থ বিভাগীয় পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার সকালে তাঁকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এসআই জাহাঙ্গীর চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স এ কর্মরত ছিলেন। মৃত্যুর পর মরদেহ তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা এলাকায় পাঠানো হয়েছে। সেখানে স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews