1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চট্টগ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবক খুন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

চট্টগ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবক খুন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০, ১১.৩৩ এএম
  • ২১৬ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় মোসাদ্দেক নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২২শে জুন) রাতে, সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের বারদোনা আদর্শ পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আব্দুল হান্নান নামে এক ব্যক্তি এলাকায় ইয়াবা বিক্রি করতো। মাদকব্যবসা বন্ধের জন্য এলাকায় সামাজিক আন্দোলন গড়ে তুলছিল মোসাদ্দেক। এতে ক্ষীপ্ত হয়ে মাদক ব্যবসায়ী হান্নান প্রতিবাদকারী যুুুুবক মোসাদ্দেক ও তার ছোট ভাই ফয়সালকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে মোসাদ্দেক নিহত হয়।

পরে, মোসাদ্দেকের ভাই ফয়সালকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মোসাদ্দেকের মরদেহ মায়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews