1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চট্টগ্রামে হাটহাজারীতে ১১০ পিস ইয়াবা সহ আটক এক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

চট্টগ্রামে হাটহাজারীতে ১১০ পিস ইয়াবা সহ আটক এক

  • আপডেট টাইম : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১১.১৯ পিএম
  • ১৪৩ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

হাটহাজারীতে ১১০ পিস ইয়াবা সহ মোঃজিসান (২৯) নামে এক ব্যাক্তি আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় চট্টগ্রাম ক-সার্কেল হাটহাজারী।

রবিবার (১২ সেপ্টেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় চট্টগ্রাম (ক -সার্কেল) হাটহাজারীর উপ-পরিদর্শক শফিয়ার রহমান এর নেতৃত্বে পৌরসদরস্থ পশ্চিম দোওয়ান নগর ঈদগাঁও হতে মোঃ জিসানকে যুবককে আটক করা হয়।

আটককৃত জিসান পৌরসভার ১ নং ওয়ার্ড,সন্দীপ পাড়া পশ্চিম দেওয়ান নগর এলাকার নয়া সওদাগর বাড়ির মোঃ জাহাঙ্গীর আলমের পুত্র।

এ বিষয়ে উপপরিদর্শক শফিয়ার রহমান বলেন গোপন সংবাদের ভিত্তিতে পৌরসদরস্ত দেওয়ান নগর ইদগাঁও এলাকা হতে বরিবার রাতে ১১০ পিস ইয়াবা সহ আসামী  জিসান (২৯) কে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে সামাজিক ক্ষতি করে আসছে।তার বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে ১ টি মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews