1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
চট্টগ্রাম ওয়াসা শ্রমিক কর্মচারী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা 
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঢাকা, চট্টগ্রাম ও সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প সাতকানিয়ায় ১৭ টাকার জন্য যুবককে খুন! রুস্তমপুর হাটে পশু ক্রয়-বিক্রয়ে অনিয়ম, অতিরিক্ত ইজারার বলি সাধারণ জনগন ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক বিশ্বে শান্তি নিশ্চিত করা এখন আগের চেয়ে অনেক কঠিন :শেখ হাসিনা তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে ১ জুলাই থেকে পানির দাম ১০ শতাংশ বাড়ছে ওয়াসা উপজেলা নির্বাচন : পটিয়ায় দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া কুমিল্লায় অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ওয়াসা শ্রমিক কর্মচারী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩, ৭.৩৩ পিএম
  • ১০৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম ওয়াসা শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) এর উদ্যোগে আজ মঙ্গলবার সকালে ওয়াসা ভবনের কনফারেন্স রুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

ওয়াসা শ্রমিক কর্মচারী লীগ সভাপতি মীর লোকমাননের সভাপতিত্বে সাধারণ সম্পাদক তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচাল প্রকৌশরী এ কে এম ফজলুল্লাহ, কেন্দ্রিয় শ্রমিক লীগের সহসভাপতি শফর আলী।

 

প্রধান অতিথির বক্তব্যে আ.জ.ম নাছির উদ্দিন বলেন, স্বাধীন বাংলাদেশে দুষ্কৃতকারী কিছু সংখ্যক সামরিক অফিসার, ক্ষমতালোভী দেশ বিরোধীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মাধ্যদিয়ে বাংলাদেশের ইতিহাসে সূচনা করে এক কালো অধ্যায়ের। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে শুধু ব্যক্তিকে নয় বরং একটি রাজনৈতিক হত্যাকা- সংঘটিত হয়। স্বাধীনতা যুদ্ধে পরাজিত রাজাকার, আলবদর, পরাজিত পাকিস্তান এবং সাম্রাজ্যবাদের নীল নকশায় এই জঘন্যতম নৃশংস হত্যাকা-টি ঘটায় এবং এর মাধ্যমে তারা মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্র, ধর্মনিরপেক্ষতা ও সমাজতন্ত্রী বিরোধী রাষ্ট্র কায়েম ম করার চেষ্টা করে। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে দৃষ্কৃতকারিরা সফল হতে পারেনি।

 

এসময় আরো উপস্থিত ছিলেন ওয়াসা শ্রমিক খোরশেদ আলম, মোঃ রুহুল আমিন, এসকান্দর ,ইলিয়াস, অরুন ঘোষ, মাহবুব, নাছির,আনোয়ার, মহরম, ফরহাদ, রেজোয়ান, জাকারিয়া, কামরুল, শহিদুল ইসলাম খান, শিবাঙ্কর সহ ওয়াসা শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews