1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
চাঁদপুরে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হিসাবরক্ষণ কর্মকর্তার মৃত্যু
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

চাঁদপুরে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হিসাবরক্ষণ কর্মকর্তার মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জুন, ২০২০, ১২.২৮ পিএম
  • ২০৫ বার পঠিত

চাঁদপুর প্রতিনিধি : জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন চাঁদপুরের মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল বারেক (৫৫)। গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে বুধবার ভোরে তাঁর মৃত্যু হয়।

মঙ্গলবার রাত ১১টায় আব্দুল বারেককে ২৫০ শয্যা চাঁদপুর জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। রাতেই পরিবারের লোকজন তাঁকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন। পথে বুধবার ভোর চারটার দিকে তিনি মারা যান।

আব্দুল বারেক চাঁদপুর শহরের মমিনপাড়ায় পরিবার নিয়ে বাস করতেন। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পরিবারের লোকজন।

স্ত্রীর ছোট বোন মমতাজ বেগম বলেন, আব্দুল বারেক ১০ দিন ধরে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ অবস্থায় করোনাভাইরাস পরীক্ষার জন্য ১৭ জুন মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দিয়ে আসেন। কিন্তু এক সপ্তাহেও নমুনা পরীক্ষার প্রতিবেদন আসেনি। তিনি বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে নিয়েছিলেন তাঁরা। পরে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

এর আগে গত রোববার রাতে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে মতলব দক্ষিণ উপজেলা হিসাবরক্ষণ কার্যালয়ের এক কর্মচারী (৩৬) নিজ বাড়িতে মারা যান। ওই ঘটনার তিন দিনের মাথায় একই কার্যালয়ের কর্মকর্তা বারেক একই ধরনের উপসর্গ নিয়ে মারা গেলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা হক বলেন, কয়েক দিন ধরে কর্মকর্তা বারেক জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার ভোরে তিনি মারা যান তিনি। স্বাস্থ্যবিধি মেনে সকালে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews